গসিপবিনোদন

বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য, কেন শ্রীদেবীর সাথে রোমান্স করতে রীতিমত ভয়ে কুঁকড়ে যেতেন সালমান খান

বলিউডের দাবাং সালমান খানও (Salman Khan) একসময় নিজের নায়িকার সাথেই রোমান্সে ভয় পেতেন। হ্যাঁ ঠিকই শুনেছেন দাবাং হিরো সালমান খান নিজের নায়িকাকেই ভয় পেতেন। নায়িকা বলতে এখানে শ্রীদেবীর কথা বলে হয়েছে, তার সাথে অভিনয়ের  সময়  রীতিমত ভয়ে তটস্থ থাকতেন এসময়ের দাবাং হিরো সালমান।

বলিউড অভিনেত্রী শ্রীদেবীকে (Sri Devi) ভীষণ ভয় পেতেন আমাদের দাবাং হিরো। আসলে  সময়টা তখন নব্বইয়ের দশক। শ্রীদেবী তখন বলিউডের রানী বলা চলে, টপ নায়িকা মানেই শ্রীদেবী। অভিনেত্রীর পারিশ্রমিক নম্বইয়ের দশকেই ছিল কোটি টাকা। তও ছবিতে অভিনেত্রীকে নেবার জন্য চলচিত্র পরিচালকদের লম্বা লাইন পরে যেত। সেই সময় সালমান সবে বলিউড ইন্ডাস্ট্রিতে পা দিয়েছেন। সবে কিছু ছবি করে নিজেকে প্রতিষ্ঠিত করছেন বলিউডে।

এমন সময় সালমানের কাছে একটি নতুন ছবির অফার এল। ছবিতে সালমানের বিপরীতে থাকবেন অভিনেত্রী শ্রীদেবী। বলিউডের টপ নায়িকার সাথে অভিনয়ের এমন সুযোগ ছাড়েননি সালমান। রাজি হয়ে গিয়েছিলেন অভিনয়ে। কিন্তু মুশকিল বাধ্য রোমান্টিক দৃশ্যে, কোথায় প্রেম? প্রেমের দৃশ্যে প্রেমই যে উধাও! আসলে সদ্য অভিনেতা হওয়া সালমান খানকে যেখানে টপ অভিনেত্রীর সাথে রোমান্স করার সুযোগে আনন্দে আত্মহারা হওয়ার কথা।  সেখানে মনে সালমানের মনে কাজ করতে ভয় কারণ এমন অনেক ছবি রয়েছে যেখানে বাকি সমস্ত চরিত্রের অভিনয়কে ফিকে করে দিয়েছেন অভিনেত্রী শ্রীদেবী।

শুধু তাই নয়, অভিনেত্রীর অভিনয়ের সাথে তাল মেল না থাকলে ছবি থেকে বাদ পড়তেন নায়কেরা। তাহলেই বুঝুন এমন একজন অভিনেত্রীর সাথে প্রেমের দৃশ্যে ভয় পাওয়া তো স্বাভাবিক। আর তাই হয়েছিল আমাদের দাবাং হিরো সালমানের সাথেও। সালমান খান এক সাক্ষাৎকারে একথা নিজের মুখে স্বীকার করেছিলেন যে, ;শ্রীদেবীর অভিনয় সত্যিই ছবিতে বাকিদের অভিনয় চাপিয়ে যেত। তখনকার দিনে সিনেমা নায়ক কেন্দ্রিক হলেও অভিনেত্রী শ্রীদেবী ছিলেন ব্যতিক্রমী’।

 

Related Articles

Back to top button