বিনোদন

বড় বিপদ সলমন খানের! নিজের ফার্ম হাউজে সাপের কামড় খেলেন অভিনেতা, দুশ্চিন্তায় অনুরাগীরা

কাল অর্থাৎ ২৭ শে ডিসেম্বর ৫৬ তে পা দেবেন বলিউডের ভাইজান সলমন খান (Salman Khan)। কিন্তু তার আগেই মহা অঘটন ঘটে গেল অভিনেতার। তাও সামান্য কিছু নয় এদিন সাপের কামড় খেয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেতা। ভালো মনে গিয়ে বড়সয়ার বিপদ বাঁধিয়ে বসলেন অভিনেতা। আমরা সকলেই জানি, একটু ফুরসত পেলেই ব্যস্তনগরী মুম্বইয়ের কোলাহল পেরিয়ে নিজের পানভেলের ফার্মহাউসে গিয়ে খানিক সময় কাটিয়ে আসেন অভিনেতা।

গত লকডাউনেও নিজের অধিকাংশ সময় ফার্মহাউজেই কাটিয়েছেন অভিনেতা। এমনকি নিজের হাতে চাষবাসও করতে দেখা গিয়েছিল তাকে। কিন্ত এদিন ভোররাতে প্রিয় ফার্ম হাউজেই সাপের কামড় খান অভিনেতা। আর তারপর সত্ত্বর অভিনেতাকে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী নভি মুম্বইয়ের এম জি এম হাসপাতালে।

 

হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়েও দেওয়া হয়, এরপর ফার্মহাউজেই বিশ্রামরত রয়েছেন সলমন খান। এই খবর ছড়িয়ে পড়েছে আগুনের গতিতে। আর তারপরেই ভাইজানের ভক্তরা বেশ দুশ্চিন্তায় পড়ে গেছেন। সত্যি বলতে খুব বাঁচা বেঁচে গিয়েছেন অভিনেতা। জানা যাচ্ছে, যেই সাপের কামড় খেয়েছিলেন সলমন সেটি একেবারেই বিষধর নয়, তাই এযাত্রায় রক্ষে পেয়ে গিয়েছেন ভাইজান।

 

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

এই ফার্মহাউজ ভাইজানের অন্যতম প্রিয় জায়গা। প্রাকৃতিক সৌন্দর্য ভরপুর এই বাড়িটিতে অসংখ্য গাছপালা, গৃহপালিত পশুও রয়েছে। ফার্ম হাউজে কাজ করার ছবি শেয়ার করে সলমন লিখেছিলেন, “আমি গর্বিত কৃষক পরিবারের ছেলে। ” কয়েকদিন আগে সৌদি আরব থেকে ফিরলেও ‘বিগ বস’ সঞ্চালনা থেকে সাময়িক বিরতি নিয়েছেন সলমান। শোনা যাচ্ছে, খুব শিগগিরই টাইগার থ্রি-য়ের শ্যুটিং এ ক্যাটরিনা কাইফের সাথে ব্যস্ত হয়ে পড়বেন সলমন খান। কিন্তু দুঃখ একটাই আগামীকালই সল্লু ভাইয়ের জন্মদিন আর তার আগেই এতবড় বিপদ গেল তার উপর দিয়ে। Bong Trend এর তরফ থেকে রইল অভিনেতার জন্মদিনের আগাম শুভেচ্ছা।

Related Articles

Back to top button