খবরগসিপবিনোদনসিনেমা

শেরশাহ ছবিতে সিদ্ধার্থ নয় বিক্রম বাত্রার চরিত্রে নিজের বোনের বরকে দেখতে চেয়েছিলেন সালমান!

বলিউডের ছবিতে একাধিকবার বীরযোদ্ধাদের নিয়ে ছবি তৈরি হয়েছে। সম্প্রতি আবারও এরকম একটি ছবি মুক্তি পেয়েছে। গত ১২ ই আগস্ট ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে শেরশাহ (Shershah)। বীর শহীদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার (Captain Vikram Batra) কাহিনী এই ছবিটির মধ্যে দিয়ে তুলে ধরা হয়েছে দর্শকদের কাছে। ছবিতে কারগিল হিরো ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। ছবিটি রিলিজ হওয়ার পর সিদ্ধার্থের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।

তবে যেমনটা জানা যাচ্ছে সিদ্ধার্থের এই চরিত্র নিজের ভগ্নিপতি আয়ুষ শর্মা কে দিতে চেয়ে ছিলেন সালমান খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে একথা স্বীকার করেছেন ছবির প্রযোজক শাব্বির বক্সওয়ালা। সাক্ষাৎকারে তিনি বলেন, সালমান চেয়েছিল এই ছবিতে বিক্রম বাত্রার চরিত্র আয়ুস শর্মাকে নেওয়া হোক। সালমান নিজেই সেই প্রস্তাব দিয়েছিলেন। তবে ততদিনে সিদ্ধার্থের সাথে সব ফাইনাল হয়ে গিয়েছে।

Sidharth Malhotra Shershah সিদ্ধার্থ মালহোত্রা

ছবির আলোচনা শেষ হয়ে অভিনেতাকে চরিত্র ফাইনাল করার পর তাকে সরিয়ে দেওয়াটা ঠিক হবে না। এই কথা সালমানকে জানিয়েছিলেন পরিচালক। তাছাড়া বিক্রমের পরিবার থেকে শুরু করে সিদ্ধার্থের সাথে সমস্ত কথাবার্তা ঠিক হয়ে গিয়েছিল। ক্যাপ্টেন বিক্রম বাত্রার মত একটা চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে খুশি ছিলেন সিদ্ধার্থ নিজেও।

সালমান খান আয়ুষ শর্মা Salman Khan Ayush Sharma

এরপর আর কি! সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়েই শেষ হল ছবির শুটিং। বীর শহীদ বিক্রম বাত্রার বীরত্বের গল্প গোটা দেশবাসীর কাছে তুলে ধরা হল ছবিটির মধ্যে দিয়ে। যদিও ছবিটি ওটিটি প্ল্যাটফর্মেই রিলিজ করা হয়েছে। ছবিতে সিদ্ধার্থের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে দর্শক থেকে শুরু করে সমালোচকদের কাছে। IMDBতে ইতিমধ্যেই ৮.৮ রেটিং পেয়েছে ছবিটি।

Sidharth Malhotra Ayush Sharma

প্রসঙ্গত, করণ জোহরের পরিচালনায়  স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবি দিয়েই বলিউডে পা রেখেছিলেন সিদ্ধার্থ। প্রথম ছবিতেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন সিদ্ধার্থ। এই ছবি দিয়েই মহেশ ভাট কন্যা আলিয়া ভাটও নিজের বলিউডের কেরিয়ার শুরু করেছিলেন। বর্তমানে সিদ্ধার্থের চাহিদা দিন দিন বেড়ে চলেছে বলিউডে। শেরশাহ ছবির পরে আরও দুটি ছবি হাতে রয়েছে অভিনেতার। যার মধ্যে উল্লেখ্য হল ‘থ্যাংক গড’ ও ‘মিশন মজনু’।

Related Articles

Back to top button