বিনোদনভাইরালভিডিওসিনেমা

নিজেকে গান্ধীজি ভাবছেন সালমান! জাতির জনকের মতো চরকা কেটে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ভাইজান

বলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন সালমান খান। সদ্য মুক্তি পেয়েছে সালমান অভিনীত বহু প্রতীক্ষিত সিনেমা ‘অন্তিম দ্য ফাইনাল ট্রুথ’ (Antim The Final Truth)। সদ্য অর্থাৎ ২৬ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই সিনেমা। যদিও মুক্তির পর থেকে বক্স অফিসে ডাহা ফেল এই সিনেমা। জানা যাচ্ছে প্রথম তিন দিনে মাত্র সাড়ে ১৮ কোটি টাকার ব্যবসা করেছে অন্তিম।

অন্যদিকে বর্তমানে সিনেমার প্রমোশনে তুমুল ব্যস্ত রয়েছেন ভাইজান। সম্প্রতি সিনেমার প্রমোশনের কাজেই তিনি পৌঁছলেন আহমেদাবাদে গান্ধীজির সবরমতী আশ্রমে (Sabarmati Ashram)। এটি হরিজন আশ্রম নামেও পরিচিত। ঐতিহাসিকভাবে এই আশ্রম বিশেষভাবে গুরুত্বপূর্ণ। ভারতের স্বাধীনতা সংগ্রামের ইতিহাসে একাধিকবার উঠে আসে এই আশ্রমের নাম।

সম্প্রতি এই আশ্রমেই গিয়েছিলেন সালমান খান। সেখানে গিয়ে সকলের মাঝেই শিখেছেন চরকা কাটা।সোশ্যাল মিডিয়ার দৌলতে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিও। এদিন সবরমতী আশ্রমে গিয়ে সকলের মতোই ভিজিটর বুকে সই করেছিলেন সালমান।


সেখানে গিয়ে সকলের সাথে মিলেমিশে, গল্প করে ১৫ মিনিট মতো কাটিয়েছিলেন সালমান। এদিন সারাক্ষণ বেশ খোশ মেজাজেই ছিলেন বলিউডের টাইগার। এদিন আশ্রমের তরফে ভাইজানকে প্রতীকী একটি চরকা মেমেন্টো উপহার দেওয়া হয়।

 

View this post on Instagram

 

A post shared by TVW NEWS India (@tvwnewsindi)

এদিন সালমান খানের চরকা কাটার ওই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেতার পরনে রয়েছে সবুজ রঙের টিশার্ট এবং জিন্স। ওই ভিডিও দেখে মনে হবে সকলের মধ্যে মিশে নিজের তারকা সত্তা ভুলে একেবারে মাটির মানুষ হয়ে উঠেছেন সালমান।দেখা যাচ্ছে আর পাঁচ জনের মতো মাটিতে বসেই চরকা কাটছেন সালমান।

Related Articles

Back to top button