খবরবিনোদনসিনেমা

ছোট্ট একটা ভুল, তাতেই হাসির খোরাক! নতুন ছবি রিলিজের আগেই নেটপাড়ায় ট্রোলড সালমান খান

বলিউডের ভাইজান সালমান খান (Salman Khan) নামটা সবার কাছেই চেনা। নানা সময় নানা কারণে শিরোনামে থাকতে দেখা যায়  অভিনেতাকে। কিছুদিন আগে ভাইজানের দীর্ঘ প্রতীক্ষিত ছবি রাধে মুক্তি পেয়েছিল। সেই সময় ব্যাপক শিরোনামে ছিলেন সালমান খান। তবে সম্প্রতি আবারো শিরোনামে উঠে এসেছেন অভিনেতা। তবে কোনো ছবির কারণে নয়  বা বরং হাসির খোরাক হিসাবে ভাইরাল সালমান।

বয়সের সেঞ্চুরি করলেও এখনও পর্যন্ত সিঙ্গেল সালমান খান। তবে তার স্টাইলে ফিদা অনেকেই কালারে চশমা রাখা হোক বা কথা বলার স্টাইল সব কিছুই যেমন ফ্যানেদের কাছে দারুন জনপ্রিয়। সম্প্রতি বিমান বন্দরে পাপ্পারাৎজিদের ক্যামেরায় দেখা মিলেছে ভাইজানের। করোনা মহামারীর কারণে মাস্ক পরা বাধ্যতামূলক, সেই কারণে মুখে মাস্ক রয়েছে তাঁর। কিন্তু সেখানেই বিপত্তি।

আসলে মুখে মাস্ক তো পড়েছেন ভাইজান, কিন্তু সেটা উল্টো। সাধারণত মাস্ক উল্টো পড়লে বোঝা যায় না, তবে সালমান খানের মাস্কে ‘SK’ অক্ষর লেখা রয়েছে। যেকারণে মাস্কটি উল্টো পড়লে দূর থেকেই দেখা বোঝা যাবে যে মাস্কটি উল্টো পরেছেন তিনি। এখানেই শুরু হয়েছে ট্রোলিংয়ের। এতবড় ষ্টার হয়েও শেষমেশ কিনা উল্টো মাস্ক পরে ঘুরে বেড়াচ্ছেন সালমান। এই দেখে হাসি আর থামার নাম নেই নেটিজেনদের।

প্রসঙ্গত, শেষ রিলিজ হওয়া সিনেমা ‘রাধে’ একপ্রকার ফ্লপ হয়েছে বলা যেতে পারে। ছবিটি নিয়ে বেশ ট্রোলিং ও হয়েছে নেটপাড়ায়। তবে এবার পুজোয় পরবর্তী ছবি ‘অন্তিম’ রিলিজ করছেন সালমান খান। নিজের বোনের বর আয়ুষ শর্মাকে নিয়ে ছবিটি তৈরী করেছেন সালমান।

এদিকে আগামী ছবি ‘টাইগার ৩’ এর জন্য শুটিংয়ের কাজও সারছেন ভাইজান। শুটিংয়ের জন্য তুরস্কে গিয়েছিলেন তিনি। এছাড়াও বিগবসের নতুন সিজেন ১৫তেও সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে তাকে। সব মিলিয়ে করোনা মহামারীর প্রকোপ কমতেই আবারো পুরোনো ছন্দে ফিরছেন সালমান।

 

Related Articles

Back to top button