গসিপবিনোদনভিডিও

মদ ছাড়া চলে না এক মুহূর্তও! গ্লাস হাতে গাড়ি থেকে নামতে দেখেই সলমনের গুষ্টি উদ্ধার করল নেটপাড়া

সলমন খান (Salman Khan) এমন একজন ব্যক্তিত্ব যাকে নিয়ে চর্চা লেগেই থাকে। সিনেমা আসুক কিংবা না আসুক ভাইজানকে নিয়ে চর্চা অব্যাহত। আসন্ন পাঠান ছবিতেও নাকি দেখা যাবে তাঁকে। তবে এরই মাঝে হটাৎ করেই পুরোনো এক ভিডিওর জেরে ব্যাপক ট্রোলের মুখে পড়লেন অভিনেতা।

গতবছর নামী প্রযোজক মুরাদ খেতানির জন্মদিনে (Murad Khetani birthday) গিয়েছিলেন বলিউডের ভাইজান। মুম্বইয়ের একটি নামী রেস্টুরেন্টে বসেছিল জন্মদিনের আসর। সেই পার্টিতে গিয়েই বিতর্কে জড়িয়েছিলেন তিনি। সলমন যখন পার্টিতে ঢোকেন, সেই সময় দেখা গিয়েছিল, তাঁর প্যান্টের পকেটে একটি গ্লাস রয়েছে। সেখানে জল জাতীয় কিছু পদার্থও দেখা যাচ্ছিল।

Salman Khan with glass in his hand

নেটিজেনদের অনুমান, সেটি মদ ছিল। মুহূর্তের মধ্যেই সেই ভিডিও আগুনের মত ছড়িয়ে পরে। যা নিয়ে একদফা ট্রোল করা হয় অভিনেতাকে। এরপর গভীর রাতে পার্টি শেষে অভিনেতার বাড়ি ফেরার সময়ও তাঁর বেশ কিছু ছবি, ভিডিও তোলা হয়, যা প্রকাশ্যে আসার পর ফের তাঁকে ট্রোল করতে থাকেন নেটিজেনরা।

Salman Khan angry

নেটপাড়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওয় দেখা গিয়েছে, গ্লাস হাতে পার্টি থেকে বেরোচ্ছেন সলমন। তাঁর হাতে থাকা গ্লাসে তরল পদার্থও ছিল। বলি সুপারস্টারের মুখ ক্লান্তির ছাপ তখন স্পষ্ট। ভিডিওয় দেখা যায়, গ্লাস হাতেই গাড়িতে গিয়ে বসেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

এই ভিডিও প্রকাশ্যে আসার পরই নেটিজেনদের একাংশ অভিনেতাকে চরম ট্রোল করা শুরু করেন। তাঁদের দাবি, মদ খেতে খেতে পার্টি থেকে বেরিয়েছেন সলমন। অভিনেতার অনুরাগীরা গ্লাসে থাকা পদার্থকে জল বললেও তা মানতে নারাজ নেটিজেনরা। তাঁদের বক্তব্য, সেই গ্লাসে মদই ছিল। শুধু এটুকুই নয়, অভিনেতার চেহারা নিয়েও কটাক্ষ করেছেন অনেকে। যে কারণে বেশ চটে গিয়েছে ভাইজান অনুরাগীরা।

বলি সুপারস্টারের কাজের দিক থেকে বলা হলে, তাঁর হাতে এখন বেশ কয়েকটি প্রোজেক্ট রয়েছে। ‘কিসি কা ভাই, কিসি কি জান’, ‘টাইগার ৩’, ‘কিক ২’, ‘নো এন্ট্রি মে এন্ট্রি’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে সলমনকে। এছাড়াও শোনা যাচ্ছে, শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ছবিতে ক্যামিও চরিত্রেও ভাইজানকে দেখা যাবে।

Related Articles

Back to top button