খবরবিনোদনসিরিয়াল

বাজার গরম ভাইজানের! মাত্র ১৪ দিন কাজের পারিশ্রমিক নেবেন ৩৫০ কোটি

হিন্দি টেলিভিশনের জগতে অতি জনপ্রিয় রিয়্যালিটি শো হল বিগবস (Big Boss)। দেখতে দেখতে ১৪টি সিজেন পেরিয়েও শোয়ের জনপ্রিয়তা রয়ে গিয়েছে একই রকম। এবার চলছে বিগবস সিজেন ১৫ (Big Boss 15) শুরুর তোড়জোড়। প্রতিবারের মত এবারেও সঞ্চালনার দায়িত্ব সামলাতে দেখা যাবে বলিউডের ভাইজান সালমান খানকে (Salman Khan)। বিগত ১১  ধরে ভাইজানের উপরেই দেওয়া হয়েছে এই সঞ্চালনার দায়িত্ব।

ইতিমধ্যেই বিগবস সিজেন ১৫ এর একটি প্রোমো শেয়ার করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। প্রমো ভিডিওতে সালমান খানকে দেখা যাচ্ছে ঠিকই। তবে সাথে রয়েছে অতিপরিচিত একটি কণ্ঠ, সেটা হল জনপ্রিয় অভিনেত্রী রেখার গলার আওয়াজ। তাই প্রমো দেখে অনেকের ধারণা এবারের বিগবস সিজেনে হয়তো সালমানের সাথে রেখাকেও দেখা যেতে পারে।

Salman Khan to be paid 350 Crore for hosting Big Boss 15

এতো গেল রিয়্যালিটি শো শুরু হবার কথা। এবার আসা যাক টাকার কথায়। সঞ্চালনার দায়িত্ব সামলানোর জন্য বেশ মোটা অংকের টাকা দেওয়া হয় সালমান খানকে। তবে সিজেন ১৫তে সঞ্চালনার দায়িত্ব সামলাতে যে টাকা দেওয়া হবে ভাইজানকে তা শুনে চোখ কপালে উঠতে পারে সাধারণ মানুষের। যেমনটা জানা যাচ্ছে ১৪  সপ্তাহ ধরে চলার এই রিয়্যালিটি শোয়ের জন্য ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হবে সালমান খানকে।

যেখানে একটা সিনেমা করে হয়তো কয়েক কোটি টাকা আসত পকেটে সেখানে রিয়্যালিটি শোয়ের সঞ্চালনা করেই পকেট ভর্তি ভাইজানের। গত সিজেনের থেকে একলাফে অনেকটাই বেড়ে  গিয়েছে এই পারিশ্রমিক। এর আগে বিগবস ৪-৬ এর প্রতিটি পর্বের জন্য ২.৫ কোটি টাকা করে পারিশ্রমিক পেয়েছিলেন সালমান খান। এরপর সিজেন ৭ থেকে সেটা বেড়ে দাঁড়ায় সপ্তাহে ৫ কোটিতে।

Salman Khan Smile Reaction

সিজেন ১৩তে আসতে আসতে সেটাই আবারো বেড়ে দাঁড়ায় সপ্তাহে ১৩কোটিতে। এবার সেটাই বেড়ে দাঁড়িয়েছে প্রতি সপ্তাহে প্রায় ২৫ কোটি টাকা। অর্থাৎ সপ্তাহে ৭ দিনই যদি একটি করে পর্ব হয় তাহলে প্রতি পর্বের জন্য ৩.৫ কোটি টাকারও বেশি। শুরু হবার পর আগামী ৬ মাসের জন্য চলবে এই রিয়্যালিটি শো।

প্রসঙ্গত, করোনা মহামারীর জেরে দীর্ঘ প্রতীক্ষার পর মুক্তি পেয়েছিল ভাইজানের বহুপ্রতীক্ষিত সিনেমা ‘রাধে’। সিনেমাহল না খোলায় ওটিটি প্ল্যাটফর্মেই রিলিজ হয়েছে ছবিটি। তবে সেভাবে সাড়া ফেলতে পারেনি ‘রাধে’ একপ্রকার মুখ থুবড়ে পড়েছে ভাইজানের ছবিটি। অবশ্য রাধের ক্ষতি যে বিগবস সিজেন ১৫ পুষিয়ে দেবে সেটা বলাই যেতে পারে।

Related Articles

Back to top button