বিনোদনসিনেমা

‘রাধে’ চূড়ান্ত ফ্লপ হওয়ার পর, বিজয়ের ‘মাস্টার’ ছবির হিন্দী রিমেক নিয়ে পর্দায় ফিরবেন সলমান খান

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan) বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে (Radhe)’। তবে এত ঢাক ঢাক গুড় গুড়ের পরেও রিলিজের পর দর্শকদের এন্টারটেইন করতে একেবারেই ব্যর্থ এই ছবি। প্রতীক্ষিত এই ছবিটি আসলে সালমান খানের ‘ওয়ান্টেড’ ছবিটি সিক্যুয়াল হিসাবে রিলিজ হয়েছে বলে বলা হচ্ছিলো। আর ছবির পুরো নাম ‘রাধে : দ্যা মোস্ট ওয়ান্টেড’। তবে যতটা আশা করা হয়েছিল তার নাকি কিছুই নেই ছবিতে। ছবি দেখে এমনই মন্তব্য দর্শক থেকে শুরু করে সমালোচকদের।

এত বড় ব্যর্থতা কাটিয়ে উঠতে না উঠতেই ফের নয়া চমক দিলেন সল্লু ভাই। শোনা যাচ্ছে, আগামী জুলাইতেই নিজের নতুন দুটি প্রোজেক্ট ঘোষণা করবেন ভাইজান। যার মধ্যে একটি হবে, বিজয়ের মাস্টার ছবির হিন্দী রিমেক। আর এই ছবিতে বিজয়ের জায়গায় পর্দা কাঁপাবেন সল্লু ভাই।

Salman Khan সালমান খান

মূলত দক্ষিণের জনপ্রিয় ছবি ‘মাস্টারে’ বিজয়ের পাশাপাশি দেখা মিলেছিল আরও এক দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতিকেও। তবে সালমানের মাস্টারে সেই চরিত্রে কাকে দেখা যাবে সেই নিয়ে এখনো কোনোরকম আভাস পাওয়া যায়নি। সূত্রের খবর, কয়েকমাস আগেই মাস্টার দেখেন সলমন, আর হঠাৎ তার কাছে এই ছবির রিমেক করার প্রস্তাব আসা মাত্রেই তিনি রাজী হয়ে যান।

তবে এই ছবিতে হ্যাঁ বলে দিলেও, সলমনের হাতে এখনও রয়েছে ‘অন্তিম’,’টাইগার ৩’, ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’,’কিক ২’ সহ মোট ৬টি বিগ বাজেটের ছবি। ইতিমধ্যেই মাস্টারের রিমেক নিয়ে প্রাথমিক কথাবার্তা শুরু হয়েছে বলে খবর।

Related Articles

Back to top button