বিনোদনসিনেমা

এবার সাউথের দিন শেষ! পুষ্পাকে টেক্কা দিতে ‘দাবাং ৪’ নিয়ে আসছেন ভাইজান সালমান খান

গত বছর আরবাজ খানের সঙ্গে আলাপচারিতার সময় সলমন খান (Salman Khan) নিজেই জানিয়েছিলেন ‘দাবাং ৪’ (Dabangg 4) আসতে চলেছে। এবার ভাইজানের অনুরাগীদের জন্য আরও একটি সুখবর রয়েছে। শোনা যাচ্ছে, শীঘ্রই আসতে চলেছে জনপ্রিয় ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ সিনেমা। সলমন অনুরাগীদের বক্তব্য, সাউথের থেকে সুদে আসলে হিসেব মেটাতে আসছে চুলবুল পাণ্ডে।

বলিপাড়ার জনপ্রিয় পরিচালক তিগমাংশু ধুলিয়া বেশ অনেকটা সময় ধরে ছবির চিত্রনাট্যের ওপর কাজ করছেন। বিভিন্ন নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ‘পান সিং তোমার’, ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’ খ্যাত পরিচালকের তৈরি চিত্রনাট্য ভাইজানের বেশ পছন্দ হয়েছে। তাই শেষ পর্যন্ত ছবির পরিচালনার দায়িত্বও হয়তো তাঁর কাঁধেই তুলে দেবেন। ছবির সঙ্গে জড়িত সূত্র মারফৎ জানা যাচ্ছে, খুব শীঘ্রই ছবির শ্যুটিং শুরু হবে।

Dabangg

‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। পরিচালনা করেছিলেন প্রভু দেবা। সেই ছবিতে হাইভোল্টেজ ড্রামা এবং দমদার অ্যাকশন থাকলেও, দর্শকমনে এবং সমালোচকদের মনে সেভাবে দাগ কাটতে পারেনি। বক্স অফিসেও ব্যর্থ হয়েছিল ছবিটি। তাই এবার ভাইজানের অনুরাগীরা আশা করবেন, যদি তিগমাংশু ধুলিয়ার কাঁধে পরিচালনার দায়িত্ব গিয়ে পড়ে, তাহলে তিনি তৃতীয় ছবির ব্যর্থতা ভোলানোর পাশাপাশি, চতুর্থ ছবিটিকেও একেবারে ব্লকবাস্টার করবেন।

Salman Khan starrer Dabangg 4's shotting likely to be started from september

পরিচালকের নাম এখনও ঘোষণা না করা হলেও, সলমন আগেই জানিয়েছিলেন চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকে ছবির শ্যুটিং শুরু হবে। এই মুহূর্তে অভিনেতা ‘টাইগার ৩’এর শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এই ছবিতে তাঁর সঙ্গেই ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমিও অভিনয় করছেন। এছাড়াও তাঁর হাতে ‘কভি ঈদ কভি দিওয়ালি’ এবং ‘নো এন্ট্রি ২’ রয়েছে। পাশাপাশি শোনা যাচ্ছে, শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ছবিতে ক্যামিও রোলে দেখা যাবে ভাইজানকে।

Salman Khan

শুধু তাই নয়, সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়েছিল, যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া শাহরুখ খান এবং সলমন খানকে নিয়ে একটি বিগ বাজেট ছবি তৈরির পরিকল্পনা করছেন। যদি শেষ পর্যন্ত তা হয়, তাহলে ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘করণ অর্জুন’এর পর ফের এই সিনেমায় একসঙ্গে নায়কের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বলিপাড়ার দুই খানকে।

Related Articles

Back to top button