গসিপবিনোদন

সুশান্তের গার্লফ্রেন্ড রিয়ার পেছনে লাখ লাখ টাকা ওড়াচ্ছেন সলমন খান, মাত্র ১ সপ্তাহর জন্য দিয়েছেন এত টাকা

বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলার বলতে সকলেই একডাকে সালমান খানকেই (Salman Khan) চেনেন। বর্তমানে ৫৬ বছর বয়স হলেও অভিনেতা আজ অবিবাহিত রয়ে গিয়েছেন। এমন নয় যে কোনো প্রেমের সম্পর্কে জড়াননি ভাইজান। বললিউডের একাধিক অভিনেত্রীর সাথে তাঁর সম্পর্ক নিয়ে বেশ চর্চা হয়েছে সর্বত্র তবে এখনো বিয়ে করেননি তিনি। এমনকি শুধু অবিবাহিতই নয়, নিজেকে ভার্জিন বলেও দাবি করেন সালমান খান।

সালমান খানের বিয়ে নিয়ে একাধিকবার গুজব রটেছে। বহুবার দাবি করা হয়েছে যে বিয়ে করছেন সালমান খান। কিন্তু ভক্তদের নিরাশ করে প্রতিবারই বিয়ের খবর ভুয়ো বেরিয়েছে। আজও ভাইজান সিঙ্গেলই রয়ে গিয়েছেন। সর্বক্ষণই তিনি খবরে থাকেন। সাল্লু ভাই তার রাগের কারণেও যেমন জনপ্রিয় ,তেমনই বন্ধুদের খোলা মনে সাহায্যও করেন।

cropped-Salman-Khan-debut-in-South-Indian-Film-Industry.jpg

অন্যদিকে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Riya Chakraborty) জীবনের কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন ইতিমধ্যেই। অভিনেতা ‘সুশান্ত সিং রাজপূত (Sushant singh Rajput)’মারা যাবার পর নেটিজেনদের নোংরা আক্রমণের শিকার হয়েচিলেন অভিনেত্রী। তবে এবার বিগবসের (Biogboss) মঞ্চ দিয়ে লাইম লাইটে ফিরতে পারেন অভিনেত্রী।

Rhea Chakraborty (2)

সুশান্তের প্রেয়সী হওয়ায় তাকেই সুশান্ত অনুরাগীরা সুশান্তের খুনি বলে চিহ্নিত করেছিলেন। অকালে একটা নক্ষত্র সিনেমার আকাশ থেকে খসে পড়ায় দিশেহারা হয়ে জ্ঞানশুন্য ভাবে ক্ষিপ্ত সুশান্ত অনুরাগীরা রিয়াকে  ‘ডাইনি’ অপবাদ দিয়েছিলেন, আবার কেউ বা  ‘গোল্ডডিগারও’ বলেছিলেন। জেলেও যেতে হয়েছিল বেশ কয়েকমাস, শেষে মেলে মুক্তি। এরপর কেটে গিয়েছে বেশ খানিকটা সময়।

Rhea Chakraborty Sushant SIngh Rajput

সম্প্রতি রিয়ার চক্রবর্তীর সাথে যোগাযোগের জেরে খবরে রয়েছেন সলোমন খান। শোনা যাচ্ছে ,ভাইজান রিয়া চক্রবর্তীর সাথে একটি চুক্তি করতে চান, যার জন্য তিনি তাকে মোটা অঙ্কের অর্থ দিতে রাজি। শুধু তাই নয় এই চুক্তির আওতায় রিয়া চক্রবর্তীকে মাত্র ১ সপ্তাহ কাজ করতে হবে। সেই এক সপ্তাহের জন্য সালমান খান তাকে ৫ লাখ টাকা পর্যন্ত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আসলে নিজের হোস্ট করা শো , বিগবসেই রিয়াকে এক সপ্তাহের জন্য আনার সিদ্ধান্ত নিয়েছিলেন ভাইজান।

Related Articles

Back to top button