খবরবিনোদনসিনেমা

লাগবে না টাকা! কোটি টাকার প্রস্তাব ফেরালেন সালমান খান, ফ্রীতে অভিনয় করবেন চিরঞ্জীবীর ছবিতে

সালমান খান (Salman Khan) নামটা সমস্ত বলিউডপ্রেমী মানুষের কাছেই বেশ পরিচিত। ইন্ডাস্ট্রির ভাইজান নামেও পরিচিত তিনি। বর্তমানে ৫৬ বছর বয়স হলেও দিব্যি ছবিতে অ্যাকশন চালিয়ে যাচ্ছেন অভিনেতা। তবে বরাবর বলিউডে কাজ করলেও এবার দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন সালমান খান। সম্প্রতি এমনটাই খবর পাওয়া যাচ্ছে। আর এই খবর শুনেই একপ্রকার উচ্ছসিত হয়ে গিয়েছে ভাইজান ফ্যানেরা।

যেমনটা জানা যাচ্ছে তেলেগু ছবিতে দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবীর (Chiranjeevi) সাথে দেখা যাবে ভাইজানকে। এই ছবি দিয়েই দক্ষিণী ছবির জগতে পা রাখবেন সালমান খান। এখন নিশ্চই জানতে ইচ্ছা করছে ছবির নাম কি! তাহলে বলি, দক্ষিণী এই ছবির নাম ‘গডফাদার’ (Godfather)। ইতোমধ্যেই ছবির শুটিংয়ের কাজ জোর কদমে এগোচ্ছে। জানা যাচ্ছে আগামী ১২ই মার্চ থেকে কাজরাটে ছবিতে সালমান খানের পার্টের শুটিং করা হবে।

Salman Khan with Chirangivi

এটাই প্রথম দক্ষিণী ছবি সালমান খানের, তবে ছবির জন্য মোটা টাকা পারিশ্রমিক অফার করা হয়েছিল তাকে। তবে অবাক বিষয় হল ছবিতে অভিনয়ের জন্য কোনো পারিশ্রমিক নিতে রাজি নন ভাইজান। বিনামূল্যেই চিরঞ্জীবীর ছবিতে অভিনয় করবেন তিনি। এটাই নাকি শর্ত রেখেছিলেন ভাইজান ছবিতে কাজের জন্য চুক্তি সই করার আগে।

শুটিং শেষ হওয়ার পর সালমান খানের সাথে চিরঞ্জীবী তাঁর পানভেলের ফার্মহাউসে বেশ কিছুদিন থাকবেন বলে জানা যাচ্ছে। তবে নতুন এই ছবিটি আসলে মালায়ালম ছবি ‘লুসিফার’ এর রিমেক বলেই জানা যাচ্ছে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন চিরঞ্জীবী। সাথে গুরুত্বপূর্ণ একটি ছবিতে দেখা যাবে সালমান খানকে। এবছরের ৩০শে ডিসেম্বর রিলিজ হতে চলেছে এই ছবিটি।

এই ছবির শুটিংয়ের কাজ শেষ হলেই নিজের ছবি ‘টাইগার ৩’ এর জন্য কাজ শুরু করে দেবেন। ছবিতে সালমান খানের পাশাপাশি ক্যাটরিনা কাইফকে দেখা যাবে। এছাড়াও ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবির শুটিংয়ের কাজও চলছে। এই ছবিতে পূজা হেগড়ে ও কৃতি স্যাননকে দেখা যাবে সালমান খানের সাথে।

Related Articles

Back to top button