ঘুম থেকে উঠে বিছানাতে কোন জিনিসটা চাই ক্যাটরিনার! গোপন তথ্য ফাঁস করলেন সালমান


বলিউডের (Bollywood) ভাইজান সালমান খান (Salman Khan)। ইন্ডাস্ট্রির মোস্ট হ্যান্ডসম ও এলিজিবল ব্যাচেলর বলতে সালমানের নামই সবার আগে আসে। কারণ একে একে প্রায় সকল অভিনেতা এক থেকে দুই হলেও ৫০ বছর পেরিয়েও সিঙ্গেল আছেন ভাইজান। এমনটা নয় যে প্রেমিকা নেই তাঁর, বহুবার বহু অভিনেত্রীর সাথেই সম্পর্কে নাম জড়িয়েছে সালমান খানের। আর তাদের মধ্যে  সালমান ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এর সম্পর্ক অতন্ত্য চর্চিত। অনেকেই ভেবেছিলেন দুজনের সম্পর্ক হয়তো পরিণতি পাবে, কিন্তু তেমনটা হয়নি।

Salman Khan Katrina Kaif

দীর্ঘদিন একসাথে থাকলেও নিজেদের সম্পর্ক নিয়ে কোনো কিছুই বলেন না সালমান বা ক্যাটরিনা। তবে সালমান ক্যাটরিনা সম্পর্কে কিছু গোপন তথ্য ফাঁস করে দিয়েছেন। যার থেকেই বোঝা যায় কতটা গভীর সম্পর্ক ছিল দুজনের মধ্যে। আর ক্যাটরিনার ব্যাপারে সালমান একটু হলেও পজেসিভ।

Salman Khan Katrina Kaif

বলিউড অভিনেতা রণবীর কাপুরের (Ranbir Kapoor) সাথে একসময় সম্পর্কে জড়িয়ে ছিলেন ক্যাটরিনা। সেই সময় দুজনের প্রেমের সম্পর্কে কোনো মন্তব্য না করলেও চুপ থাকেননি ভাইজান। নাম না করেই রণবীর কাপুরকে উদ্দেশ্য করে তীর দেগেছিলেন সালমান। তিনি বলেছিলেন গলির কুকুর থেকে শুরু করে সকলেই বেইমান। যদিও সালমানের এই কটাক্ষের কোনো উত্তর তেমনি রণবীর। যার কারণ হয়তো ছিল পরিস্থিতি। একসময় সালমান খান নিজেই রণবীর ও ক্যাটরিনার পাশে দাঁড়িয়েছিলেন। আর শেষমেশ তারাই কিনা একেঅপরের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল।

Katrina Kaif Ranbir Kapoor

সালমান খানের সাথে ক্যাটরিনার সম্পর্ক নিয়ে চর্চা ছিলই, অথচ রণবীরের সাথে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। এরফলে অনেকেই রণবীর ও ক্যাটরিনার মধ্যে সম্পর্ক নিয়ে সালমানকে প্রশ্ন করতে থাকেন। যার উত্তরে অবাক করে দিয়েছিলেন সালমান খান।

Katrina Kaif Ranbir Kapoor

ক্যাটরিনা ও রণবীরের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে সালমান বলেন, ‘ব্যক্তিগত বিষয়ে এতটা প্রশ্ন করা ঠিক নয়। তবে দুজনের এই সম্পর্ক যে মোটেও ভালোভাবে নেন নি তিনি তা কিন্তু স্পষ্ট হয়ে পড়েছিল। করণ জোহরের টক শোতে ক্যাটরিনাকে নিয়ে ক্ষোভ প্রকাশ করতে পিছ পা হননি সালমান।

Salman Khan Katrina Kaif

করণ জোহার সালমানকে ক্যাটরিনা নিয়ে কিছু প্রশ্ন করেছিলেন। যার উত্তরে সালমানের উত্তর চমকে দিয়েছিল সকলকে। ক্যাটরিনা সকালে ঘুম থেকে উঠে সবার আগে কি চান প্রশ্ন করা হয়েছিল সালমানকে। তখন উত্তরে তিনি বলেন, ঘুম থেকে উঠেই ক্যাটরিনা রণবীরকে খোঁজে। ব্যাঙ্গের সুরে কথাটি বললেও ক্যাটরিনার প্রতি ক্ষোভ থেকেই যে একথা বলেছিলেন সালমান তা বুঝতে বাকি ছিল না। প্রসঙ্গত, যে সময় এই মন্তব্য করেন সালমান সেই সময় রণবীর ও ক্যাটরিনার সম্পর্ক  রীতিমত তলানিতে।


Like it? Share with your friends!

640
640 points