খবরবিনোদন

কালো হরিণ হত্যায় নাম জড়িয়ে বাঁচা দায়! প্রাণ বাঁচাতে বুলেটপ্রুফ গাড়ি নিতে এত কোটি খসালেন সলমান

কথায় বলে যে যত বড়ই হোক না কেন, ‘আপনি বাঁচলে বাপের নাম’। শুনে প্রবাদ বাক্য মনে হলেও বাস্তবে কিন্তু একেবারে এমনটাই হয়। ঠিক যেমনটা এখন বলিউডে ভাইজান সলমন খান (Salman Khan) ও তাঁর বাবা সেলিম খানের (Salim Khan) সাথে হচ্ছে। আসলে বিগত কিছুদিন আগেই প্রাণে মেরে ফেলার হুমকি পেয়েছিলেন সলমন ও তাঁর বাবা। চিঠিতে এই হুমকি দেওয়া হয়েছিল। শুরুতে বেশি গুরুত্ব না দিলেও এবার কিছুটা ভয়েই রয়েছেন ভাইজান।

শুধু সলমন ও তাঁর বাবা নয়, যে উকিল কৃষসার হত্যা মামলার দায়িত্বে ছিল তাকেও একই ধরণের হুমকি পাঠানো হয়েছে। সেখানেও একই ধরণের লেখা। এদিকে এই সমস্ত হুমকির ঠিক আগেই পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে ঝাঁঝরা করে দেওয়া হয়েছে। তাই এই ঘটনাকে সিরিয়াসলি নিতে শুরু করেন সবাই।

Salman Khan upgrades to bulletproof car

যদিও কে বা করা এক ধরণের চিঠি পাঠাচ্ছে জানা যায়নি। তবে পুলিশের প্রাথমিক সন্ধে বিষ্ণোই গ‍্যাংয়ের লিডার কুখ‍্যাত গ‍্যাংস্টার লরেন্স বিষ্ণোই এর ওপরেই। কারণ এর আগেও নাকি তিনি হুমকি দিয়েছিলেন যোধপুরে আসলে প্রাণে মেরে দেবেন সলমনকে।

তবে বর্তমানে এই হুমকি পাওয়ার পর বেশিচিন্তিত হয়ে পড়েছেন খোদ ভাইজান। সেই কারণে প্রথমে মুম্বাই পুলিশের দ্বারস্থ  হয়েছিলেন তিনি। আগে ভাগেই টাইট করা হয়েছিল সিকিউরিটি। এরপর প্রাণ রক্ষার জন্য আগ্নেয়াস্ত্র রাখা আবেদন করেন তিনি। সেই আবেদন অনুযায়ী অনুমতি মিলেছে সাথে আগ্নেয়াস্ত্র রাখার।

এখানেই শেষ নয়, যাতায়াতের সময় যাতে কোনোরকম ঝুকি না থাকে, তার জন্য বুটপ্রুফ গাড়িও কিনে ফেলেছেন সালমান খান। আর পাঁচটা এলাহী গাড়ির থেকে একেবারেই আলাদা এই গাড়ি। প্রাণে বাঁচাবে বলে কথা, তাই এলাহী গাড়ির মত দাম নতুন এই গাড়ির।

 

View this post on Instagram

 

A post shared by Koimoi.com (@koimoi)

যেমনটা জানা যাচ্ছে সলমনের নতুন টয়োটা বুলেট প্রুফ ল‍্যান্ড ক্রুজারে দাম ১.৫ কোটি টাকা। সোমবার দিন মুম্বাই এয়ারপোর্টে নিজের বুলেট প্রুফ ল‍্যান্ড ক্রুজারে করেই পৌঁছালেন অভিনেতা। সাথে রয়েছে নিরাপত্তারক্ষীরাও। তবে মৃত্যুর হুমকি পেয়ে যে বলিউডে দাবাং সলমন বেশ ভয় পেয়েছেন সেটা বোঝাই যাচ্ছে।

Related Articles

Back to top button