খবরগসিপবিনোদনসিনেমা

শাহরুখ খানের ‘পাঠান’ ছবি ব্লকবাস্টার হতে চলেছে, রিলিজের আগেই জানিয়ে দিলেন সালমান খান

বলিউডের বাদশাহ শাহরুখ খান (Shahrukh Khan) দীর্ঘদিন পর আবারও পর্দায় ফিরছেন অভিনেতা। প্রিয় অভিনেতার নতুন ছবির জন্য অপেক্ষায় ছিল কোটি কোটি ভক্তরা। ইতিমধ্যেই ‘পাঠান’ (Pathaan) ছবির ফার্স্ট লুক ও টিজার ভিডিও প্রকাশ্যে এসেছে। ১ মিনিটের ভিডিওতেই তোলপাড় হয়ে গিয়েছে নেটপাড়ায়। শুরু হয়েছে তুমুল চর্চাও। এবার পাঠান ছবি নিয়ে মুখ খুললেন সালমান খান (Salman Khan)।

বলিউডের ভাইজান হিসাবে পরিচিত সালমান খান। যদিও শাহরুখ ও সালমান ফ্যানেদের মধ্যে সর্বদাই যুদ্ধ লেগে রয়েছে, বাস্তবে দুই খানের মধ্যে কিন্তু বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। তাছাড়া পাঠান ছবিতে ১৫ মিনিটের মত দেখা যাবে সালমান খানকেও। শাহরুখ খানের আসন্ন এই ছবিটিকে ব্লকবাস্টার হতে চলেছে বলেই মনে করেন ভাইজান।

Shahrukh Khan Pathaan Look

ছবিতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। এছাড়াও জন আব্রাহামকেও দেখা যাবে ছবিতে। সূত্রমাত্র জানা গিয়েছে, পাঠান ছবির প্রযোজক আদিত্য চোপড়া ইতিমধ্যেই সালমান খানকে সিনেমার বেশি কিছুটা দৃশ্য দেখিয়েছেন। সেটা দেখেই সালমান খান জানিয়েছেন এই ছবি ব্লগবাসটার হতে চলেছে। তাছাড়া পাঠান ছবির পাশাপাশি সালমানেয় নিজের ছবি টাইগার ৩ এর জন্যও প্রযোজনার কাজ করছেন আদিত্য।

জান,যাচ্ছে, গত বছর থেকে আদিত্য ও সালমানের মধ্যে একাধিকবার মিটিং হয়েছে। পাঠান ছবির এডিটিং ছাড়া আসল ফুটেজ সালমান যেখানে শাহরুখ খানকে দেখা গিয়েছে। পাশাপাশি তাঁর নিজের ১৫ মিনিটের দৃশ্যও দেখেছেন। তাই সিনেমাটি যে ব্লগবাসটার হতে চলেছে সে ব্যাপারে কোনো সন্দেহ নেই বলেই জানিয়েছন তিনি। ইতিমধ্যেই ভিএএক্সের কাজ শেষ হয়ে গিয়েছে। আপাতত আগামী বছর জানুয়ারিতেই সিনেমা রিলিজের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Salman Khan Shahrukh Khan together

প্রসঙ্গত, ছবি রিলিজের আগেই ছবির সমালোচনা শুরু করেছেন স্বঘোষিত ফিল্ম সমালোচক কমল রাশিদ খান। ছবির টিজার রিলিজ হওয়ার পরেই কেআরকে মন্তব্য করেন, ছবি ফ্লপ হবে তাই ভয় পেয়েছেন শাহরুখ খান। সেই কারণেই অক্ষয় কুমারের মত দেশভক্তির সাহায্য নিচ্ছেন। তবে তাতেও কিছু লাভ হবে না। আর সম্প্রতি ‘The Kashmir Files’ ছবি রিলিজ হওয়ার পর সেই ছবির প্রশংসা করতে গিয়েও আবারো একবার ব্যঙ্গ করেছেন পাঠান ও টাইগার ৩ ছবিকে। এখন অপেক্ষা পাঠান ছবিটি রিলিজের।

Related Articles

Back to top button