গসিপবিনোদনসিনেমা

সামনে বসে ক্যাটরিনা, আর ভাইজানের মুখে ‘কবুল হ্যায়’! ভিকির সাথে বিয়ের আগে ভাইরাল বিগবসের ভিডিও

বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরের নাম জিজ্ঞাসা করলে নির্দ্বিধায় সকলের মুখেই আসবে সালমান খান (Salman Khan) নামটি। বর্তমানে ৫৫ বছর বয়স হলেও অবিবাহিত রয়েছেন সালমান খান। একাধিক অভিনেত্রীর সাথে সম্পর্ক থাকলেও টেকেনি সম্পর্ক। সালমান খানের প্রাক্তনের একে একে বিয়ের পিঁড়িতে বসেছেন। যেমন সম্প্রতি জানা যাচ্ছে ক্যাটরিনা কাইফও (Katrina Kaif) বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। কিন্তু তার আগেই ক্যাটরিনার সামনে বসে ‘কাবুল হ্যায়’ বললেন সালমান খান।

গোটা বিটাউন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতে কাটরিনা ও ভিকি কৌশলের বিয়ের খবর ছড়িয়ে পড়েছে। অনেকের  মতেই আগামী ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই দুই তারকা। কিন্তু তার আগেই দুই প্রাক্তনকে মুখোমুখি দেখা গেল। আবার বলতে শোনা গেল ‘কাবুল হ্যায়।’ এমনই একটি ভিডিও ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে সর্বত্র।

আসলে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি বিগবস সিজেন ১৫ এর একটি ভিডিও। যেখানে সালমান ও ক্যাটরিনা মুখোমুখি হয়ে একটি খেলা খেলছেন। সেই সময়েই পরিচালক রোহিত শেট্টি ক্যাটরিনাকে সালমানের বিরুদ্ধে নালিশ করার সুযোগ দিয়েছেন। আর ক্যাটরিনা প্রথমেই অভিযোগ করেন যে, ‘সালমান খান সব সময় শুটিংয়ের জন্য দেরিতে আসেন’। আর এই অভিযোগ স্বীকার করেই ‘কবুল হ্যায়’ বলেছেন সালমান খান।

এই ভিডিও ক্লিপটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে তা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। এরপর সালমান খানকে নাচিয়েও ছেড়েছেন ক্যাটরিনা। সালমান খানের মজার সেই নাচও বেশ উপভোগ করেছেন দর্শকের। ক্যাটরিনা নিজের সোশ্যাল মিডিয়াতেও বিগবসের মঞ্চ থেকে একটি ছবি শেয়ার করেছেন। ছবি শেয়ার করেই জানিয়েছেন বিগবসের মঞ্চে হাজির হওয়ার কথা।

প্রসঙ্গত, বর্তমান বিটাউনে ক্যাটরিনা ও ভিকির বিয়ে নিয়ে বেশ শোরগোল পড়ে গিয়েছ। ক্যাটরিনার ফিল্মি কেরিয়ার শুরু হয় ভিকির অনেক আগে। তখন সদ্য ভিকি মাসান ছবির জন্য অল্প বিস্তর পরিচিতি কুড়োচ্ছেন। সেই সময়েই ‘কফি উইথ করণ’ শো-এ এসে ক্যাটরিনা নির্দ্বিধায় বলেছিলেন, ‘আমার মনে হয় ভিকির সঙ্গে আমাকে ভালো মানাবে’। এবার সেই ভিকির সাথেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাটরিনা।

Related Articles

Back to top button