গসিপবিনোদন

প্রেমের সম্পর্ক কি আর ভোলা যায়! ২৭ বছর পেরিয়ে সালমানকে আজ মনে পরে সংগীতা বিজলানির

পঞ্চাশের গন্ডি পেরিয়েও আজও বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার সলমন খান (salman khan)।তবে জীবনের এতগুলো বসন্তে একাধিক বার প্রেমে পড়লেও আজও কোনও নারীই স্থায়ী ভাবে ধরা দেয়নি তাঁর জীবনে। তাই স্বভাবতই বলিউডের এই দাবাং খানের বিয়ে নিয়ে গুঞ্জনের শেষ নেই আজও। কিন্তু একটা সময় সম্পর্ক নিয়ে সিরিয়াস ছিলেন ভাইজান নিজেও। এক্ষেত্রে সালমান খানের যে প্রাক্তন প্রেমিকার নাম প্রথমেই আসে তিনি হলে সঙ্গীতা বিজলানি (sangeeta bijlani)। কারণ একটা সময় তাঁদের সম্পর্ক বিয়ে অবধি গড়ালেও শেষ পর্যন্ত তা ভেস্তে যায়। নিন্দুকেরা আড়ালে বলে থাকেন এরজন্য দায়ী সালমন খানের রাগচটা স্বভাব।

তবে সালমন যে নিজেই একটা সময় বিয়ে করতে চেয়েছিলেন সেকথা নিজের মুখেই স্বীকার করেছিলেন করণ জোহরের কফি উইথ করণ (Coffee with Karan) টক শোতে। ২০১৩ সালে এই শোতে করণ তাঁকে প্রশ্ন করেছিলেন এখনও কি সঠিক জীবনসাথীকে খুঁজে পাননি সলমন? জবাবে সালমন জানিয়েছিলেন “আমি অনেকের সঙ্গেই সম্পর্কে থেকেছি যাঁরা একদম সঠিক ছিল,হয়ত আরও একটু বেশি ঠিক চেয়েছিলাম। আসলে লেখকের ছেলে তো সবটাই বেশি রাইট খুঁজি বোধহয়।আশা করছি এ ব্যাপারে আমি ভুল নই’।

এখানেই শেষ নয় সালমান আরো বলেন,  ‘একটা সময় ছিল যখন আমি সত্যি বিয়ে করতে চেয়েছিলাম,কিন্তু সেটা সফল হল না। অনেকবারই কাছাকাছি পৌঁছেছি।ওরা ভাবে বয়ফ্রেন্ড হিসাবে আমি পারফেক্ট কিন্তু স্বামী হিসাবে আমাকে সারাজীবন সহ্য করাটা বোধহয় মুশকিল।সঙ্গীতার সঙ্গে তো বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল। ”

তবে কারণ যাই হোক নিজেদের সেই পুরনো অতীত ভুলে বা বলা ভালো সাথে নিয়েই আজও একে অপরের ভালো বন্ধু সালমন সঙ্গীতা। সম্প্রতি ফের একবার বলি পাড়ায় এই প্রাক্তন জুটি নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন।কারণ সম্প্রতি সঙ্গীতা জানিয়েছেন খুব শীঘ্রই রূপোলী পর্দায় ফিরতে চলেছেন তিনি ।

সেই সকথা প্রসঙ্গেই সঙ্গীতা নিজেই জানিয়েছেন বর্তমানে তাঁর প্রাক্তন প্রেমিক সালমন খানের সঙ্গে তাঁর সম্পর্কটা ঠিক কিরকম। এ প্রসঙ্গে এখনকার পরিণত মনস্কা সঙ্গীতার দাবি “সম্পর্ক কখনই ভাঙে না, যোগাযোগও কখনও বিচ্ছিন্ন হয় না, তা থেকেই যায়, শুধু ধরনটা যায় বদলে। আমাদের ক্ষেত্রেও সেটাই হয়েছে। আমি আর সলমন নিজেদের মধ্যে একটা খুব জোরালো বোঝাপড়ায় আসতে পেরেছি, তাই এখনও আমাদের মধ্যে সুন্দর একটা সম্পর্ক আছে। ”

আর সেই কারণেই এখনও খান পরিবারের সব অনুষ্ঠানেই যোগ দেন সঙ্গীতা। প্রাক্তন প্রেমিকের জন্মদিনের পার্টি হোক বা অন্য কোনো গেট টুগেদার প্রায়ই সালমানের পাশে দাঁড়িয়ে এখনও সেল্ফি তুলতে দেখা যায় বলিউডের প্রাক্তন জুটিকে। আর সম্প্রতি সংগীতার জন্মদিনের আবারো একবার শিরোনামে উঠে এসেছে তাদের পুরোনো সম্পর্ক।

 

Related Articles

Back to top button