বিনোদনসিনেমা

বড় মনের মানুষ সলমান! বিগ বসের ১০০ কোটির পারিশ্রমিক ফিরিয়ে দেওয়ার কথা জানালেন প্রকাশ্যে 

ভারতীয় টেলিভিশনের এক অন্যতম জনপ্রিয় এবং চর্চিত রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রত্যেক বছর এই শোকে নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা থাকে তুঙ্গে। শুরু থেকেই প্রতিযোগিদের নিয়ে সবসময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে বিগ বস। আর প্রত্যেক বছর বিগ বসের সঞ্চালনায় অন্যমাত্রা যোগ করেন বলিউডের ভাইজান সলমান খান।

সামনের মাসেই অর্থাৎ ১ অক্টোবর থেকেই শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৬ (Big Boss Season 16)। কালার্সের তরফ থেকে ইতিমধ্যেই শেয়ার করা হয়েছে শোয়ের প্রোমো।এরইমধ্যে প্রকাশ্যে এসেছে সলমান খান (Salman Khan ) সঞ্চালিত এই শোয়ের ১৬তম সিজনের প্রতিযোগীদের নাম। আর সেখানেই থাকছে বিরাট চমক। জানা যাচ্ছে শুধুমাত্র টিভির দুনিয়ার তারকারই নন, ‘বিগ বস ১৬’এ থাকতে চলেছেন টেলিভিশনের দুনিয়ার একাধিক চর্চিত তারকারা।

Salman Khan reportedly charging 1000 crore for hosting Bigg Boss 16

প্রত্যেক বারের মতন এবারের শোতে থাকছে একগুচ্ছ চমক। প্রসঙ্গত বিগত কিছুদিন ধরেই সালমান খানের পারিশ্রমিক নিয়ে শুরু হয়েছে জল্পনা। মাঝে শোনা যাচ্ছিল। চলতি বছরে বিগ বস সঞ্চালনের জন্য পারিশ্রমিক হিসেবে নাকি হাজার কোটি টাকার দর হাঁকিয়েছেন সালমান খান। যা দেখতে গেলে রেকর্ড পারিশ্রমিক।

ইতিপূর্বে টেলিভিশনে কোন রিয়ালিটি শো সঞ্চালনের জন্য এত টাকার পারিশ্রমিক চাননি কোন অভিনেতা।  স্বাভাবিকভাবেই তার পারিশ্রমিকের এই অংক শুনে চোখ কপালে ওঠার জোগাড় হয়েছিল সকলেরই।এরই মধ্যে মঙ্গলবার ছিল বিগ বস এর ১৬তম সিজন লঞ্চ করার দিন। ঐদিন মুম্বাইয়ের অনুষ্ঠানে গিয়ে রসিকতা করে বিগ বসের জন্য নেওয়া হাজার কোটি টাকার পারিশ্রমিক ফিরিয়ে দেবেন বলে জানালেন সালমান নিজেই।

এদিন মুম্বাইয়ের অনুষ্ঠানেগিয়ে প্রত্যেকবারের মতো এবারও বিগ বস সঞ্চালনের দায়িত্ব দেওয়ার জন্য বিগ বসকে ধন্যবাদ জানানোর পর হাসতে হাসতে ফিসফিস করে সালমান বলে ওঠেন সঞ্চালনার জন্য তিনি যে হাজার কোটি টাকা পাবেন বলে জল্পনা তৈরি হয়েছে তা তিনি ফেরত দিতে চলেছেন।

সেই সাথে তারা আরও সংযোজন ‘আমি যে টাকা কখনও হাতেই পাইনি সেই টাকাই আমি ফেরত দিতে চলেছি। এর ফলে আয়োজক সংস্থা সম্পূর্ণ লাভে থাকবে’। শুধু তাই নয়, ইতিমধ্যে সামনে এসেছে আরও একটি বড় আপডেট। জানা যাচ্ছে অন্যান্য সিজনগুলির মত এবার আর সালমান খান প্রতিযোগীদের সঙ্গে কথা বলতে শনি এবং রবিবার নয় বরং থাকবেন শুক্রবার এবং শনিবারের পর্বে।

Related Articles

Back to top button