খবরবিনোদনসিনেমা

প্রেমে ধোঁকা থেকে পরিচালকদের নোংরা কীর্তি! বলিউডের ভাইজানের বিরুদ্ধে বিস্ফোরক সোমি আলী

বলিউডের (Bollywood) অভিনেতা সালমান খানকে (Salman Khan) নিয়ে বিতর্কের শেষ নেই। ইন্ডাস্ট্রির হ্যান্ডসাম ও মোস্ট এলিজিবল ব্যাচেলর বলতে সালমানের নাম আসে সবার আগে। একাধিক অভিনেত্রীর সাথে প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছে সালমানের তবে এখনো পর্যন্ত অবিবাহিত সালমান খান। এবার এক প্রাক্তন প্রেমিকার মুখ থেকে সালমানের নাম শোনা গেল কিছু বিস্ফোরক তথ্য। সেই অভিনেত্রী হলেন সোমি আলী (Somi Ali)। এক সময় সালমান খানের সাথে সোমির নাম বেশ চর্চিত হয়েছিল।

Salman Khan

দীর্ঘদিন আগেই সালমান ও সোমির সম্পর্ক ভেঙে গিয়েছে। এবার দীর্ঘসময় পর বলতে গেলে ২০ বছর পর সালমানের বিষয়ে মুখ খুলতেই বিস্ফোরক তথ্য দিলেন অভিনেত্রী। শুধু যে নিজেদের সম্পর্কের তথ্য তা নয় আরেক অভিনেত্রী সঙ্গীতা বিজলানিকে নিয়েও মন্তব্য করেছেন অভিনেত্রী।

Salman Khan Somy Ali

বিটাউনের হাজারো গসিপের মাঝে কান পাতলে জানা যায় সালমান খান নাকি মন দিয়ে ফেলেছিলেন সঙ্গীতা বিজলানিকে। এবার সেই সঙ্গীতা বিজলানি (Sangeeta Bijlani) ও সালমানের সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন সোমি। যার কারণে বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বি টাউনের চর্চার বিষয় হয়ে রয়েছেন সোমি আলী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন ‘বলিউডের পরিচালকেরা আমার সাথে যৌনমিলনের চেষ্টা করেছিল। যেটা আমার পক্ষে মেনে নেওয়া সম্ভব ছিল না। তাছাড়া আমি যে সম্পর্কে ছিলাম সেই সম্পর্কে আমার ওপর অনেক অত্যাচার হয়েছে। যে কারণে আমি বলিউড ছেড়ে দি। এরপর অবশ্য আমার অনেক বন্ধু আমায় বলিউডে ফিরে আসার পরামর্শ দিয়েছিল ঠিকই। তবে আমি আর ফিরতে চাইনি, কারণ আমি যে অতীতটা কাটিয়ে এসেছি সেই অতীতে ফিরতে চাই না’।

Salman Khan Somy Ali

এরপর সালমান খান ও সোমির সম্পর্কের কোথায় অভিনেত্রী মন্তব্য করেছেন। তিনি বলেন, ২০ বছর আগেই সম্পর্কের ইতি হয়েছে। বর্তমানে সালমানের সাথে বহু বছর কোনো কথাই হয়নি। সম্পর্ক ভেঙে যাবার কারণ বলতে গেলে বলতে হয় সালমান আমায় ধোঁকা দিয়েছে। তবে, একবার ঠকে যাবার পর জীবন থেকে থাকে না, আর থেমে থাকতেও নেই! তাই আমি আমার জীবনে এগিয়ে গিয়েছি। এছাড়াও অভিনেত্রী বলেন, যেটুকু সময় সালমানের সাথে সম্পর্কে ছিলেন সেই সময় তেমন কিছুই শেখেননি তাঁর থেকে। বরং নিজের মা বাবার কাছ থেকেই ভালো শিক্ষা পেয়েছি। মানুষকে কখনো ধর্ম দিয়ে বিচার করতে নেই।

এরপর সালমানের সাথে প্রেমের সূত্রপাত সম্পর্কে অভিনেত্রী মন্তব্য করেছেন। তিনি বলেন, ‘আমার বয়স তখন ১৬ বছর। সালমান খানের সেই সময় এক সুপারহিট ছবি ‘ মেয়নে প্যার কিয়া’ রিলিজ হয়েছিল। সেই ছবি দেখেই পছন্দ হয়ে গিয়েছিল সালমান খানকে। ঠিক করেছিলাম তাকেই বিয়ে করব। এরপরেই ভারতে আসার সিদ্ধান্ত নি। ভারতে এসে প্রথমে মডেলিং শুরু করি, তারপর সুযোগ আসে বলিউডে। এরপর সালমান খানের সাথে পরিচয় হয় ও তাঁর সাথে ডেটিং শুরু করি’।

Salman Khan Somy Ali

এছাড়া সঙ্গীতা বিজলানির সাথে সালমানের সম্পর্ক নিয়েও নিজের মত প্রকাশ করেছেন অভিনেত্রী। তিনি বলেন, ‘আমার বয়স তখন খুবই অল্প ছিল। আমি প্রথমের দিকে সঙ্গীতাকে সালমানের বাড়িতে প্রায়শই আসতে দেখতাম। দুজনে একেঅপরের হাত ধরে বসে গল্প করত। যেটা দেখে আমি একেবারেই সহ্য করতে পারতাম না। তবে এটাও ঠিক যে আমার  কারণেই হয়তো দুজনের প্রেমের সম্পর্কে ইতি ঘটেছিল। তবে সেই সময় গোটা ব্যাপারটা সেভাবে বুঝতে পারিনি। পরে যখন বড় হলাম তখন ব্যাপারটা বুঝতে পেরেছি’।

বর্তমানে সোমি অভিনয় জগতের থেকে একেবারেই আলাদা। অভিনয়ে ফেরার কোনো ইচ্ছাই নেই তাঁর। সোমির নিজস্ব একটি এনজিও রয়েছে। সেখানে মহিলাদের নিয়ে কাজ করেন অভিনেত্রী। সমাজের শারীরিক ও মানসিকভাবে নির্যাতিত মহিলাদেরকে বাঁচানোর উদ্দেশ্যেই কাজ করে সোমির এনজিও।

Related Articles

Back to top button