গসিপবিনোদনসিনেমা

শাহরুখের সাধের বাড়ি ‘মন্নত’ উপরেও ছিল সালমানের নজর! কিনতে গিয়েও শেষমেশ এই কারণে হয়নি কেনা

বলিউড ইন্ডাস্ট্রিতে শাহরুখ খান (Shah Rukh Khan) এবং সলমন খান (Salman Khan) দুই অত্যন্ত পরিচিত নাম। হিন্দি সিনে দুনিয়ার পরিচিতি তাঁদের দিয়ে। তবে বলিপ্রেমী মানুষদের অনেকেই হয়তো জানেন, এই দুই সুপারস্টারের সম্পর্ক শুরুতে ভালো হলেও, মাঝে একটু খারাপ হয়েছিল। এরপর ফের এখন বলিপাড়ার ‘বেস্ট ফ্রেন্ড’ হয়ে গিয়েছেন তাঁরা।

বলিপাড়ার অন্দরে কান পাতলেই শাহরুখ এবং সলমনকে নিয়ে বহু কাহিনী শুনতে পাওয়া যায়। কোনোটা তাঁদের বন্ধুত্ব নিয়ে আবার কোনোটা তাঁদের খারাপ সম্পর্ক নিয়ে। তবে সম্প্রতি তাঁদের সম্বন্ধিত একটি নতুন গল্প ফাঁস করেছেন সলমন নিজে।

Salman Khan speaking

‘দাবাং’ তারকা ‘কিং খান’এর বিলাসবহুল বাড়ি ‘মন্নত’ (Mannat) নিয়ে একটি কাহিনী ফাঁস করেছেন। তিনি জানিয়েছেন, শাহরুখের ২০০ কোটির ‘মন্নত’ নাকি প্রথমে তাঁর কেনার কথা ছিল। তিনি ভেবেওছিলেন সেটি কিনবেন। কিন্তু শেষ পর্যন্ত তাঁর পিতা সেলিম খান একটি কারণে তাঁকে বাধা দেন।

শাহরুখের বাড়ি ‘মন্নত’ ভারতের অন্যতম দর্শনীয় স্থানগুলির মধ্যে একটি হয়ে গিয়েছে। সারা বছর সেখানে অনুরাগীদের ভিড় লেগেই থাকে। মুম্বই গিয়ে সেখানে না গেলে তা হয় একেবারে ‘চরম মিস’। অনুরাগীদের কাছে ‘মন্নত’ মানেই শাহরুখ এবং শাহরুখ মানেই ‘মন্নত’।

Shahrukh khan in Mannat

সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় সলমন জানিয়েছেন, ‘ওঁর (শাহরুখ) সেই বাংলো (মন্নত)। তবে আমি যখন কেরিয়ার শুরু করেছিলাম, তখন সেটি কেনার প্রস্তাব প্রথমে আমার কাছে এসেছিল। আমার পিতা (চলচ্চিত্র প্রযোজক এবং চিত্রনাট্যকার সেলিম খান) বলেছিলেন, এত বড় বাড়ি দিয়ে তুমি কী করবে? আমি এখন শাহরুখকে জিজ্ঞেস করতে চাই, এত বড় বাড়িতে শাহরুখ কী করে?’ উল্লেখ্য, ২০০ কোটির এই বিলাসবহুল বাড়িতে শাহরুখ তাঁর স্ত্রী গৌরী এবং তিন সন্তান আরিয়ান, সুহানা এবং আব্রামকে নিয়ে থাকেন।

শাহরুখ এবং সলমন বলিউডে অন্যতম নামী দুই তারকা। একসঙ্গে তাঁরা বহু সিনেমায় কাজ করেছেন। সেই তালিকায় নাম রয়েছে ‘করণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘হাম তুমহারে হ্যায় সনম’এর মতো ছবির। শোনা যাচ্ছে, যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া ফের একটি বিগ বাজেট  ছবিতে বলিপাড়ার  এই দুই তারকাকে একসঙ্গে কাস্ট করতে চলেছেন। তবে তাঁর আগে শাহরুখ এবং সলমনকে একে অপরের আসন্ন ছবি ‘টাইগার ৩’ এবং ‘পাঠান’এ ক্যামিও চরিত্রে দেখা যাবে।

Related Articles

Back to top button