বিনোদনভিডিও

সলমনের গান গেয়ে সারেগামাপার জাতীয় মঞ্চ মাতালেন স্নিগ্ধজিৎ! প্রশংসায় পঞ্চমুখ ভাইজান

জাতীয় স্তরের ‘সারেগামাপা’র (Sa re ga ma pa) মঞ্চে যে কজন বাঙালি প্রতিভা রাজ করছেন, তাদের মধ্যে অন্যতম হলেন ২০১৯ সালে বাংলা সারেগামাপায় দ্বিতীয় স্থান দখলকারী করেন স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik)। প্রথম থেকেই এই মঞ্চে দমদার পারফরম্যান্স দিয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন স্নিগ্ধজিৎ। কখনও রকস্টারের গান তো কখনও কিশোর কুমারের গান। সব গানকেই অন্য মাত্রা দিয়ে চলেছেন স্নিগ্ধজিৎ।

এদিকে আমরা সকলেই জানি সালমনের ছবি অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ (Antim : The Final Truth)’ রিলিজ হয়েছে সম্প্রতি। এই ছবিতে পরিচালক মহেশ মঞ্জেরেকারের (Mahesh Manjrekar) হাত ধরে রুপোলি পর্দায় প্রথমবার সালমান খানের সাথে জুটি বাঁধলেন তার ভগ্নিপতি আয়ুষ শর্মা (Aayush Sharma)। ইতিমধ্যেই এই ছবি বক্সঅফিসে বেশ হিট হয়েছে।

এদিন অন্তিমের প্রোমোশানেই সারেগামাপা-র মঞ্চে উপস্থিত ছিলেন বলিউডের ভাইজান, আয়ুষ শর্মা , আর ছবির নায়িকা মহিমা মকওয়ানা। তাদের সামনেই এই বঙ্গ যুবকের গান রীতিমতো হইচই ফেলে দিয়েছে। এই বিশেষ পর্বে সলমনের জনপ্রিয় কালজয়ী সিনেমা ‘প্যায়ার কিয়া তো ডরনা কেয়া’র সুপার হিট গান ‘ও হো জানে জানা’ গানটি গেয়েছেন স্নিগ্ধজিৎ। যা শুনে মঞ্চে উপস্থিত সকলেই নাচতে বাধ্য হয়েছে।

Snigdhajit Bhowmik

তার গান শুনে ভাইজান সালমান খানও ‘অবিশ্বাস্য’ বলে মন্তব্য করেছেন। শুধু তাই নয় স্নিগ্ধজিতের সাথে গলাও মেলাতে দেখা যায় সলমনকে। এমনকি আয়ুষ, মহিমাও স্নিগ্ধ-র গানের ভূয়সী প্রশংসা করেন।

 

উল্লেখ্য এবছর স্নিগ্ধজিৎ ছাড়াও বাংলার প্রায় পাঁচ জন গায়ক এবং গায়িকা কাঁপাচ্ছেন হিন্দি সারেগামাপার মঞ্চ। তবে যোগ্যতা অর্জন পর্বে স্নিগ্ধজিৎ- এর গান শুনে বলিউডের সুরকার গীতিকার বিশাল দাদলানি এতটাই মুগ্ধ হয়েছিলেন যে তিনি স্নিগ্ধজিৎকে নিজের পরিচালনায় গান গাওয়ার প্রস্তাব দিয়েছেন। হৃত্বিক রোশনের সিনেমার গান ‘জয় জয় শিব শংকর’ গাইতে দেখা যাবে স্নিগ্ধজিৎকে।

 

Related Articles

Back to top button