টিউমার অপারেশনের জন্য টাকা দিলেন সালমান খান! সাক্ষাৎ দেবদূত বললেন রাখি সাওয়ান্ত ও তাঁর মা


বলিউডের ভাইজান সালমান খান (Salman Khan)। বলিউডের মোস্ট হ্যান্ডসাম ব্যাচেলার হবার পাশাপাশি নিজের উদার মানসিকতার জন্যও বেশ পরিচিত ভাইজান। ‘Being Human’ নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থা রয়েছে সালমান খানের। যার সাহায্যে অসখ্য মানুষকে সাহায্য করে থাকেন সালমান খান। এছাড়াও মাঝে মধ্যেই কোনো ছেলের পড়াশোনার খরচ তো কখনো সহঅভিনেতার চিকিৎসার খরচ বহন করেছেন সালমান খান। সত্যি একজন মানুষের কর্তব্য করেন সালমান খান। সম্প্রতি অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) এর মায়ের চিকিৎসার খরচ দিয়েছেন সালমান খান।

বলিউডের অভিনেত্রী রাখি সাওয়ান্ত। একসময় আইটেম ড্যান্সের জন্য বেশ জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু বর্তমানে সেভাবে আর ফিল্মে দেখা যায় না অভিনেত্রীকে। বিগবস সিজেন ১৪তে প্রতিযোগী হিসাবে দকেহা গিয়েছিল রাখিকে। টপ ৫ প্রতিযোগীর মধ্যেও সিলেক্টেড হয়েছিলেন রাখি। কিন্তু তার মায়ের শারীরিক অসুস্থতার কারণে টপ ৫ এ এসেই ফিরে যেতে হয়েছিল অভিনেত্রীকে।

Salman Khan Paid for Rakhi Sawant Mother Oparation

রাখির মায়ের টিউমার হয়েছিল যার চিকিৎসার জন্য বিপুল পরিমান অর্থের প্রয়োজন ছিল। বিগবসের মঞ্চে জিততে পারবেন কি না তা নিয়ে সংশয় ছিল রাখির মনে। তাই টপ ৫ এ ১৪ লক্ষ টাকা নিয়েই শো ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। এই টাকাটা তার মায়ের চিকিৎসায় অনেকটা সাহায্য করেছে। শুধু তাই নয়, বিগবস শো এর মঞ্চে সালমান খান তার মায়ের চিকিৎসার খরচ মেটানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

আজ রাখি সাওয়ান্তের মায়ের অপারেশন ছিল। আর প্রতিশ্রুতি মত অপারেশনের যাবতীয় খরচ মিটিয়ে দিয়েছেন সালমান খান। এই কারণেই সালমান খানকে ভগবানের দ্যূত বললেন অভিনেত্রীর মা। যেমনটা জানা যাচ্ছে অপারেশন সফল হয়েছে। বর্তমানে সুস্থ রয়েছেন অভিনেত্রীর মা।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)