গসিপবিনোদনসিনেমা

‘এতদিনে দাদু হয়ে যেতাম’, মজার ছলেই বিয়ে না হওয়ার দুঃখ প্রকাশ, ৫৬ পেরিয়েও ব্যাচেলার সালমান খান

বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলার বলতে সকলেই একডাকে সালমান খানকেই (Salman Khan) চেনেন। বর্তমানে ৫৬ বছর বয়স হলেও অভিনেতা আজ অবিবাহিত রয়ে গিয়েছেন। এমন নয় যে কোনো প্রেমের সম্পর্কে জড়াননি ভাইজান। বললিউডের এখদিক অভিনেত্রীর সাথে তাঁর সম্পর্ক নিয়ে বেশ চর্চা হয়েছে সর্বত্র তবে এখনো বিয়ে করেননি তিনি। এমনকি শুধু অবিবাহিতই নয়, নিজেকে ভার্জিন বলেও দাবি করেন সালমান খান।

সালমান খানের বিয়ে নিয়ে একাধিকবার গুজব রটেছে। বহুবার দাবি করা হয়েছে যে বিয়ে করছেন সালমান খান। কিন্তু ভক্তদের নিরাশ করে প্রতিবারই বিয়ের খবর ভুয়ো বেরিয়েছে। আজও ভাইজান সিঙ্গেলই রয়ে গিয়েছেন। তবে শুরুতে কিন্তু এভাবে সারাজীবন এক কাটানোর ইচ্ছা ছিল না মোটেই। সালমান খান নিজেই একসময় বলেছিলেন যে, ‘ঠিক সময় বিয়ে করলে এতদিনে দাদু হয়ে যেতাম’।

Salman Khan

জনপ্রিয় রিয়্যালিটি শো বিগবস, সেই শোয়ের ১৩তম সিজেনে সঞ্চালনার দায়িত্বে ছিলেন সালমান খান। একবার মঞ্চে অজয় দেবগণ ও কাজল উপস্থিত হয়েছিলেন। সেই সময় নিজের ছোটবেলার ক্রাশের কথা শেয়ার করেছিলেন ভাইজান। ছোট বেলায় দারুন পছন্দ ছিল সেই মেয়েটি কিন্তু নিজের মনের কথা আর বলা হয়নি। সালমান জানান, ‘রিজেক্ট হওয়ার ভয়ে কিছু বলিনি। কিন্তু পরে জেনেছিলাম যে সেও আমায় পছন্দ করে’।

ছোটবেলার সেই ক্রাশ এখন ৫০ স্বভাবীভাবেই উর্দ্ধ। স্বাভাবিকভাবেই প্রথমে পুরোনো দিনের ক্রাশকে দেখে চিনতেই পারেননি ভাইজান। আর যখন চিনতে পারেন তখন রীতিমত চমকে জিয়িয়েছিলেন। কিন্তু কেন? এই প্রসঙ্গে তিনি জানান, ‘ওর সাথে যখন আবার দেখা হয় তখন ও ঠাকুমা হয়ে গেছে। আমায় দেখে হেসে বললো আমার নাতি-নাতনিরা তোমার ভক্ত’।

এই কথা বলার পরেই সালমান হেসে অজয় ও কাজলকে জানান, ‘ভাগ্যিস প্রপোজ করিনি, তাহলে আমিও এতদিনে দাদু হয়ে যেতাম।’সালমানের মুখে এমন কথা শুনে হেসে ফেলেছিলেন অজয় কাজল দুজনেই। সাথে উপস্থি প্রত্যেকেই হেসে ফেলেছিল এমন একটা কথা শুনে। সালমান খানের এই পুরোনো ভিডিওটি আবারও বেশ ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button