খবরগসিপবিনোদনসিনেমা

যেন গ্রহণ লেগেছে বলিউডে! কয়েকশো কোটির ছবি দেখতেও আসছে না দর্শকেরা, ফ্লপ নিয়ে বিস্ফোরক সালমান

সাম্প্রতিক অতীতে একাধিক বলিউড সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। একাধিক সুপারস্টারের ছবিও রয়েছে সেই তালিকায়। অক্ষয় কুমারের ‘সম্রাট পৃথ্বীরাজ’ থেকে শুরু করে রণবীর কাপুরের ‘শামশেরা’, ফ্লপ বলিউড ছবির তালিকা দেখলে চমকে ওঠা ছাড়া আর কোনও উপায় নেই। এবার বলিউডের (Bollywood) ব্যর্থতার কারণ ফাঁস করলেন খোদ সলমন খান (Salman Khan)!

সম্প্রতি দক্ষিণী সুপারস্টার কিচ্চা সুদীপের ছবি ‘বিক্রান্ত রোনা’র প্রচারের অনুষ্ঠানে গিয়েছিলেন সলমন। হিন্দি মার্কেটে ছবিটির প্রচার করছেন ভাইজান। সেখানেই বলিউডের ব্যর্থতা নিয়ে সলমনকে প্রশ্ন করা হয়। যা শুনে একেবারে সহজভাবেই জবাব দেন অভিনেতা।

Salman Khan speaking

বলিউডের ‘দাবাং’ অভিনেতা বলেন, ‘আমরা প্রত্যেকে সব সময় ভালো সিনেমা বানানোর চেষ্টা করি। আমরা চাই প্রত্যেকের কাছে সেই সিনেমা পৌঁছে যাক। কখনও কখনও এটা হয়, কখনও কখনও এটা হয় না। ছবি সফল হওয়ার কোনও বাঁধাধরা ফর্মুলা নেই’।

শুধু এটুকুই নয়, সলমন এরপর বলিউড এবং দক্ষিণী সিনেমার ‘বন্ধুত্বপূর্ণ সম্পর্ক’এর কথাও বলেন। বলিপাড়ার চুলবুল পাণ্ডে বলেন, ‘আমি বেঙ্কির (বেঙ্কটেশ) সঙ্গে এখন কাজ করছি। আনারির সঙ্গে এটা শুরু হয়েছিল। এছাড়াও কমল হাসানও রয়েছেন। দক্ষিণের একাধিক অভিনেতা বলিউডে কাজ করেছেন এবং একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন’।

Salman Khan speaking

শুধু সলমন নন, সংশ্লিষ্ট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘বিক্রান্ত রোনা’র নায়ক কিচ্চা সুদীপও। তাঁকেও বলিউডের ব্যর্থতা প্রসঙ্গে জিজ্ঞেস করা হয়। তাঁর মতেও, বলিউডের এই ব্যর্থতা সাময়িক। আর বলিউড যদি ভালো সিনেমা না বানাত, তাহলে এত বছর ধরে দর্শক মনে রাজ করতে পারত না।

সলমনের আগামী প্রোজেক্টের নিরিখে বলা হলে, ভাইজানের হাতে এই মুহূর্তে একগাদা প্রোজেক্ট রয়েছে। এই মুহূর্তে তিনি ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবির শ্যুটিং করছেন। ছবিতে সলমনের বিপরীতে দেখা যাবে দক্ষিণী সুন্দরী পূজা হেগড়েকে। এছাড়াও তাঁর হাতে ‘টাইগার ৩’, ‘নো এন্ট্রি মে এন্ট্রি’সহ একাধিক বিগ বাজেট ছবি রয়েছে।

Related Articles

Back to top button