Uncategorized

বাড়ছে বয়স, কমছে খরচ! ‘অন্তিম’র প্রমোশনে কপিলের প্রশ্নে লজ্জায় সালমান খান

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। চলতি মাসের ২৬ তারিখেই মুক্তি পেতে চলেছে সালমান খানের বহু প্রতীক্ষিত সিনেমা ‘অন্তিম দ্য ফাইনাল ট্রুথ’। পরিচালক মহেশ মঞ্জেরেকারের (Mahesh Manjrekar) হাত ধরে রুপোলি পর্দায় প্রথমবার সালমান খানের (Salman Khan) সাথে জুটি বাঁধতে চলেছেন তার ভগ্নিপতি আয়ুষ শর্মা (Aayush Sharma)।

এই মুহূর্তে সিনেমার প্রমোশনের কাজে ব্যস্ত রয়েছেন সালমান সহ এই সিনেমার সমস্ত কলা কুশলীরা। সম্প্রতি এই সিনেমার প্রমোশনের উদ্দেশ্যেই জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’ তে হাজির হয়েছিলেন সালমান খান। শোতে সালমানের সাথেই হাজির হয়েছিলেন আয়ুষ শর্মা, প্রধান অভিনেত্রী মহিমা মাকওয়ান এবং মহেশ মাঞ্জরেকর।

কপিল শর্মার এই জনপ্রিয় কমেডি শো বরাবরই দর্শকদের কাছে বিনোদনের ওভারডোজ বলে পরিচিত। বড় বড় সুপারস্টাররা এই শোতে তাদের ছবির প্রচারের জন্য সামিল হয়ে থাকেন। কয়েকজন সুপারস্টার তো এমনও আছেন যারা এই শোতে কতবার এসেছেন তার কোনো ঠিক নেই। সকলের সাথেই কপিল শর্মার দারুণ বন্ডিং।

আর এদিন কপিলের শোতে গিয়ে দারুন হাসি ঠাট্টায় মেতে উঠেছিলেন সালমান খান এবং আয়ুষ শর্মা। অন্তিমের প্রমোশনে গিয়ে দ্য কপিল শর্মা শো-এর সেটে প্রচুর মজা করতে দেখা গিয়েছে তাদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শোয়ের একটি প্রোমো। শোয়ের সেটে সাইকেলে করে এন্ট্রি নিতে দেখা যায় সালমান খানকে।

 

অনুষ্ঠানের প্রোমো ভিডিওতে দেখা যায় কপিল সালমানকে জিজ্ঞাসা করেছিলেন যে রিল লাইফে আপনি ওয়ান বিএইচকে তে থাকেন কিন্তু বাস্তব জীবনে কি তিনি নিজের জন্য খরচ করেন না? এর জবাবে সালমান বলেন- ‘কখনও কখনও খরচ সেইসব জিনিসের ওপরেই হয় যেগুলোর ওপরে আপনি খরচ করবেন। কিন্তু আজকাল খুব কম হয়ে গেছে।’ সালমানের এই মজার জবাব শুনে শোতে উপস্থিত সকলে হাসিতে ফেটে পড়েন।

Related Articles

Back to top button