বিনোদনভাইরালভিডিও

বুড়ো হয়ে গেছে তবু দেমাক কমেনা! ফ্যানের সাথে জঘন্য ব্যবহার করে নিন্দার মুখে সলমন, ভিডিও ভাইরাল

বরাবরই ভীষণ ঠোঁট কাটা সলমান। কারোরই বিশেষ ধার ধারেন না তিনি। যা মুখে আসে তাই বলতেই বেশি পছন্দ করেন ভাইজান। তিনি ভালোর যেমন ভালো খারাপের ঠিক ততটাই খারাপ। একবার মটকা গরম হলে কাউকেই কিন্তু ছেড়ে কথা বলেননা ভাইজান। এমন অনেক তারকা আছেন যাদের সলমনের সঙ্গে গোলমালের জন্য বেশ খেসারত দিতে হয়েছে।

একদিকে তার শত্রুর যেমন অভাব নেই তেমনই তার ভক্তর সংখ্যাও গুণে শেষ করা যাবেনা৷ তিনি যেমন ভালো তেমন খারাপ। আবার সলমনের মতো দিলখোলা মানুষও খুব কম দেখা যায়। তার হাত ধরে অনেক তারকাই পা রেখেছেন বলিউডে। সোনাক্ষী, ক্যাটরিনা, ডেইজি শাহের মতো অভিনেত্রীদের কেরিয়ার তৈরি করেছেন সল্লু ভাই স্বয়ং। তবু তার বদমেজাজি স্বভাব শিরোনাম কেড়েছে বহুবার।

এর আগে বহুবার তিনি শিরোনাম কেড়েছেন তার দুর্ব্যবহারের জন্য। কখনও একজন ভক্তকে ধাক্কা দিয়ে, সাংবাদিকদের চটিয়ে, সহ অভিনেতা শাহরুখের সাথে মারামারি করে, আবার কখনও বা নীরাপত্তারক্ষীকে চড় কষিয়ে নিজের মাথা গরমের পরিচয় বারবার দিয়েছেন তিনি।

তবে এও বলে রাখা ভালো খুব কমই ভক্তদের উপর চোটপাট করেন ভাইজান। বেশিরভাগ সময়তেই তিনি ভক্তদের সাথে হাসি খুশি মুখেই সময় কাটাতে ভালোবাসেন। কিন্তু সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা ভক্তরা মোটেও পছন্দ করছেন না।

 

 

View this post on Instagram

 

A post shared by @varindertchawla

ভিডিওটিতে দেখা যায়, যে সালমান প্রথমে ভক্তকে পিছনে সরে যেতে বলেন যাতে ফটোগ্রাফার তার ছবি তুলতে পারেন। এরপর তার দেহরক্ষীরা ভক্তদের সালমানের দিকে যেতে বাধা দেয়। এরপর সালমানই ভক্তদের আসতে বলে। সালমানের ভক্ত তাকে একটি ফটো ফ্রেম দেখায় , যাতে সালমান এবং তার মা সালমার ছবি রয়েছে। সালমান যখন তার ভক্তের কাছে ফ্রেমে স্বাক্ষর করার জন্য একটি কলম চান, তখন তার ভক্ত বলে যে তার কাছে কলম নেই। আর এই কথা শুনেই রেগে লাল ভাইজান। এরপর ওই ভক্তের সাথে ছবি না তুলেই চলে যান ভাইজান। এই ব্যবহারে খুবই দুঃখ পেয়েছেন তার অনুরাগীরা। একজন ফ্যান তো সোশ্যাল মিডিয়ায় লিখেইছেন, এত দেমাক কোথা দিয়ে আসে?

 

Related Articles

Back to top button