বিনোদন

বিগ বসের ঘরে রাজ কুন্দ্রাকে নিয়ে মস্করা! সালমান খানের বক্তব্যে অস্বস্তিতে শ্যালিকা শমিতা

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং চর্চিত রিয়ালিটি শো হল বিগ বস। প্রতি বারের মতো এবারেও এই শোকে কেন্দ্র করে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। বিগ বস ওটিটি শেষ হতে না হতেই দর্শকদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে বিগ বস সিজন ১৫ (Big Boss Season 15)। প্রতি বছরের মতো চলতি বছরেও বিগ বসের ঘরে বসেছে চাঁদের হাট।

সেইসাথে রয়েছে বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan) অনবদ্য সঞ্চালনা। তবে বিগ বস ওটিটির মতোই টেলিভিশনের বিগ বসেও শুরু থেকেই একেবারে লাইমলাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির বোন তথা অভিনেত্রী শমিতা শেট্টি (Shamita Shetty)। গত সপ্তাহে শনিবার শোতে ছিল ‘উইকেন্ড কা বার’ স্পেশাল এপিসোডে। সেখানেই আচমকা রাজ কুন্দ্রাকে নিয়ে রসিকতা করতে শুরু করেন সলমন।

পর্ণকান্ডে অভিযুক্ত জামাইবাবু রাজ কুন্দ্রাকে (Raj Kundra) নিয়ে শো হোস্ট সলমনের রসিকতার কারণ বুঝতে না পেরে এদিন বেশ অস্বস্তিতে পড়ে যান শমিতা শেট্টি। যদিও কিছুক্ষণের মধ্যেই অস্বস্তিকর পরিস্থিতিতেও নিজেকে সামালে নেন শমিতা। উল্লেখ্য,এদিন ‘উইকেন্ড কা বার’ এপিসোডে সঞ্চালক সলমন প্রতিযোগী প্রতীক সেহজপালের (Pratik Sehajpal) উপর তার আচরণের জন্য তারস্বরে চিৎকার করতে শুরু করেন।

কারণ শুক্রবারের পর্বে দেখা যায় শোয়ের প্রতিযোগী বিধি পান্ডিয়া (Vidhi Pandya) যখন বাথরুমে স্নান করছিলেন প্রতীক তখন সবাইকে অবাক করে দিয়ে আচমকাই ওয়াশরুমের তালা ভেঙে দিয়েছিলেন। বিধি এরপরই বিরক্তি প্রকাশ করে প্রতীকের উপর। এছাড়া দেখা যায় এদিনের এই ঘটনায় অপর প্রতিযোগি নিশান্ত ভাট (Nishant Bhat) প্রতীককে সমর্থন করেন। এই কারণে এদিন তার ওপরেও চটে যান সালমান।

পরক্ষণেই আবার নিজে থেকেই ফিরে আসেন রসিকতার মেজাজে। এদিন প্রথমেই মেজাজ হারিয়ে শোয়ের প্রতিযোগী করণ কুন্দ্রার (Karan Kundra) দিকে তাকিয়ে সলমন বলেন, ‘প্রতীককে যা বললাম ও বুঝে গিয়েছে। করণকে যা বললাম ও বুঝে গিয়েছে… রাজ কুন্দ্রাও বুঝে যাবে।’ একথা শুনে অন্য প্রতিযোগীরা হাসতে শুরু করলেও ব্যাপারটা কী হচ্ছে, কিছুই বুঝতে না পেরে অস্বস্তিতে পড়ে যান শমিতা। পরে অবশ্য নিজেকে সামাল নেন তিনি।

Related Articles

Back to top button