বিনোদনসিনেমা

বয়স ৬০ হতে চলল! এদিকে সব ঘাটের জল খেয়ে শেষে এই হলিউড অভিনেত্রীর সাথে প্রেম করছেন সলমন খান

হ্যাঁ বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর বলতে এখনও এক বাক্যে সলমন খানের (Salman Khan) নামই নিতে হয়। বয়স ৬০ ছুঁতে চলল, ৬টা দশক একাই কাটিয়ে দিলেন ভাইজান। আজ অবধি বিয়ে নয়ে উচ্চবাচ্য করতে শোনা যায়নি তাকে। কিন্তু কোনোও সম্পর্ক ছাদনাতলা অবধি না গড়ালেও প্রেমে কিন্তু না নেই ভাইজানের।

জুহি চাওলা, ঐশ্বর্য রাই বচ্চন, জারিন খান, ক্যাটরিনা কাইফ, সঙ্গীতা বিজলানি ভাইজানের প্রেমিকার লিস্টি কিন্তু বেশ লম্বা। যদিও তার প্রাক্তন সব প্রেমিকারাই বিয়ে থাওয়া করে সেটল করলেও, আজও আইবুড়ো নাম ঘোঁচেনি সল্লুর। এবার এই আবহেই সলমনের সাথে জুড়লো নতুন নাম।

বিটাউনে জোর গুঞ্জন ফের নাকি প্রেমে পড়েছেন ভাইজান। তবে এবার আর দেশের কেউ নয়, এক্কেবারে হলিউডের অভিনেত্রীকে মন দিয়ে ফেলেছেন সলমন। শোনা যাচ্ছে, অভিনেত্রী সামান্থা লকউডের (samantha lockwood) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সলমন। এখন নাকি ভারতেই রয়েছেন সলমনের প্রেমিকা।

আসলে এই সমস্ত জল্পনার সূত্রপাত, ভাইজানের এবারের জন্মদিনের পার্টি থেকে। আগের রাতে সাপের কামড় খেয়েও জন্মদিনের দিন এক্কেবারে চাঙ্গা হয়ে গিয়েছিলেন সল্লু মিঞ। সেই পার্টিতে নেমেছিল তারকাদের ঢল। প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি, বর্তমান প্রেমিকা ইউলিয়া ভান্টুর দুজনকে সঙ্গে নিয়েই পার্টিতে মেতেছিলেন সল্লু মিঞা।

তবে পার্টিতে সকলের নজর কেড়েছিলেন হলিউডের ডিভা সামান্থা। এর পরপরই শিল্পা শেট্টি এবং সলমনের সাথে একটি অনুষ্ঠানেও যান, আর সেখান থেকেই শুরু জোর জল্পনা। তবে এসবে অতিষ্ঠ হয়ে অবশেষে মুখ খুলেছেন সলমনের চর্চিত প্রেমিকা।তিনি বললেন হৃত্বিকের সাথেও দেখা করলাম নাম জড়ালো না, সলমনের সাথেই জড়ালো। তার কথায়, “আমার মনে হয় মানুষ বেশি কথা বলে। সলমনের সঙ্গে সাক্ষাৎ হয়ে আমার মনে হয়েছে উনি খুব ভাল একজন মানুষ। বিষয়টা নিয়ে এতটুকুই বলার আছে।”

Related Articles

Back to top button