বিনোদন

বিগ বসের সঞ্চালনা থেকে বাদ পড়ছেন সলমন খান! এবার দায়িত্বে থাকবেন তারা সিদ্ধার্থ শুক্লা

প্রায় ছয়সপ্তাহের দীর্ঘ অতিমারী (Pandemic) বিপর্যয় কাটিয়ে পুনরায় ছোটপর্দায় ফিরতে চলেছে রিয়ালিটি শো (Reality Show) বিগ বস (Bigg Boss)। এই অনুষ্ঠানের ১৫তম অধ্যায় (Season) হাজির হবে টিভির পর্দায়। যদিও বিগ বস সম্পর্কিত সাম্প্রতিক তথ্যে চোখ কপালে উঠেছে ভাইজানের ফ্যানমহলের। প্রতি বছরের ন্যায় এ বছরেও সঞ্চালকের স্থানে সলমন খানকে (Salman Khan) দেখা যাবে কি না, তা নিয়ে দানা বাঁধছে জল্পনা। বলিউড (Bollywood) সূত্রের খবর, ভাইজানের (Bhaijaan) পাশাপাশি অপর এক তারকা থাকবেন সহ-সঞ্চালক হিসেবে, যা বিগ বসের ইতিহাসে এই প্রথম!

‘দ্য খবরি’ (The Khabri) নামক এক বলিউডের খবর প্রদানকারী পেজে বিগ বিস ১৫-এর বিষয়ে দুটি তথ্য মিলেছে। ট্যুইটার (Twitter) পোস্ট (Post) অনুযায়ী, আগামী আগস্ট মাস থেকে শুরু হলেও বিগ বস টিভিতে ফিরছে না, ভারতীয় টেলিভিশনের সর্বাধিক চর্চিত শোয়ের দেখা মিলবে ভায়াকম এইটটিনের (Viacom 18) ওটিটি মঞ্চ ‘ভুট’-এ (VOOT)। বদলে যাচ্ছে শোয়ের নামও, নতুন নাম হতে পারে ‘বিগ বস ওটিটি’ (Bigg Boss OTT)।

Salman Khan Bigg Boss

সূত্রের খবর, প্রায় ৬ সপ্তাহ ওটিটি প্ল্যাটফর্মে চলার পর আবার টেলিভিশনে ফিরবে এই শো। পাশাপাশি ‘বিগ বস ওটিটি’-তে থথাকতে পারে ‘জনতা ফ্যাক্টর’ (Janata Factor)। এই প্রথমবারের জন্য বিগ বসে প্রতিযোগী হিসেবে অংশ নেবেন সাধারণ জনতা। যদিও সবচেয়ে বড় চমক এই যে, সলমনের পাশাপাশি সহ-সঞ্চালক হিসেবে থাকতে পারেন অপর এক নামজাদা তারকা।

‘দ্য খবরি’সূত্রে জানা যাচ্ছে, ছয় সপ্তাহ ওটিটি মঞ্চে চলাকালীন ভোটের মাধ্যমে দর্শকরা প্রতিযোগীদের নির্বাচন করতে পারবেন। প্রায় ৬ থেকে ৭ জন আমজনতা সুযোগ পাবেন বিগ বসের ঘরে প্রবেশ করার। স্বভাবতই এই খবর প্রকাশের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় গুজবের ঝড় উঠেছে।

অনেকের মতে, নাকি এই অনুষ্ঠানে হয়তো আর থাকবেন না ভাইজান। জানা যাচ্ছে, ভাইজানের বদলে ‘বিগ বস ওটিটি’-র সঞ্চালক হতে পারেন বিগ বস ১৩-র বিজেতা সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)। বহু নেটিজেন সঞ্চালক হিসেবে ফারহা খান-কেও দেখতে চাইছেন। গোটা বিষয়ে কোনোরকম অফিসিয়াল বিবৃতি না মিললেও রুপোলি পর্দার আগে ওটিটি প্ল্যাটফর্মে বিগ বস শুরুর খবর নিশ্চিত করেছেন ভুট স্ট্রিমিং প্ল্যাটফর্মের প্রধান ফেরজাদ পালিয়া (Ferzad Palia)।

Related Articles

Back to top button