গসিপগানবিনোদন

‘লোকের গান ঝেড়ে দেয়’, প্রকাশ্যে হিমেশ রেশমিয়াকে অপমান করেছিলেন সালমান খান!

বলিউডের ভাইজান সালমান খান (Salman Khan)। কয়েক দশক ধরে বলিউডে একপ্রকার রাজত্ব করছেন ভাইজান। বহু অভিনেতা অভিনেত্রীকে কাজের সুযোগ দিয়ে কেরিয়ার গড়ে দিয়েছেন অভিনেতা। বিটাউনে এমন অনেক প্রথমসাররি অভিনেত্রী রয়েছে যাদের ইন্ডাস্ট্রিতে হাতে খড়ি করিয়েছেন তিনি। এমনকি একসময় গায়ক হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) দুঃসময়েও পাশে দাঁড়িয়েছিলেন।

বলিউডে সালমান খান হিমেশ রেশমিয়া ও রাখি সাওয়ান্ত এই তিনজনের বন্ধুত্ব বেশ পুরোনো। সালমান খানের একাধিক সিনেমায় গান গেয়েছেন হিমেশ। তেরে নাম, বডিগার্ড, কিক থেকে ম্যায়নে প্যার কিউ  কিয়া এমন একাধিক ছবিতে সুপারহিট সমস্ত গান উপহার দিয়েছেন হিমেশ। তবে বর্তমানে বিখ্যাত হলেও শুরুর দিকে এমনটা ছিল না। সেই সময় হিমেশের পাশে দাঁড়িয়েছিলেন সালমান খান।

আসলে অনেক এমন শিল্পী রয়েছেন যাদের শুরুটা বেশ কষ্টের মধ্যে দিয়েই কেটেছে। আর হিমেশ রেস্মিয়ার ক্ষেত্রেও এমনটাই হয়েছিল। একটা সময় এমন ছিল যে হিমেশের হাতে কোনো কাজই  ছিল না। সেই সময় নিজের ছবিতে গান করার জন্য হিমেশকে ডাকেন ভাইজান। এরপর সিনেমা আর গান হিট হতেই বিখ্যাত হন হিমেশ। কিন্তু বন্ধুর সাথেই একসময় প্রকাশ্যে বিতর্ক শুরু হয়।

গানের জগতে বিখ্যাত হওয়ার দৌলতে রিয়্যালিটি শোয়ের  বিচারক হিসাবে দেখা যায় হিমেশ রেশমিয়াকে। সারেগামাপা’র মঞ্চে বিচারকের আসনে ছিলেন হিমেশ। সেই সময় সালমান খান ও ক্যাটরিনা যুবরাজ ছবির প্রোমোশনের জন্য এসেছিলেন। এরপর একসময় রসিকতা করতে গিয়েই শুরু হয় বিতর্ক। সালমান খান মঞ্চে মজা করতে গিয়ে বলে বসেন, ‘এবার আমার গান চুরি করবে’।

মঞ্চে সকলের সামনে সালমান খানের এই মজা একেবারেই পছন্দ হয়নি হিমেশের। হিমেশ তৎক্ষণাৎ জানিয়ে দিয়েছিলেন তিনি গান চুরি করেন না। এরপর সালমান জানান, অনু মালিকের গান তুলে নেন হিমেশ। এরপর হিমেশ স্পষ্ট জানিয়ে দেন যে তিনি সালমান খানের অনুরোধেই কয়েকটা লাইন তুলেছিলেন ‘ও প্রিয়া ও প্রিয়া’ গানটির জন্য। এরপর সালমান হিমেশকে গানটি করে শোনানোর জন্যও বলেন।

যেটা শুনে হিমেশ জানান, এই তো একটু আগে বললে আমার গলা খারাপ! ভগবান আমায় খারাপ গলা দিয়েছে তোমার পছন্দ না আর লোকের পছন্দ। তুমি এমন করেই খারাপ কথা চালিয়ে যান লোকে আমায় ভালোবেসে যাবে। এরপর বেশ খানিকটা রাগের সুরেই হিমেশ জানিয়ে দেন, ‘কারোর থেকে তোলা গান হিমেশ গায় না’।

Related Articles

Back to top button