গসিপবিনোদন

পার্টিতে পুরোনো বান্ধবীকে দেখা মাত্রই ঝেড়ে পালালেন ভাইজান! সলমনের চোখে-মুখে রাগ, ভাইরাল ছবি

দর্শকদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে সালমান খান (Salman Khan) অভিনীত অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ (Antim:The final truth),সিনেমার ট্রেলার। মহেশ মঞ্জরেকর (Mahesh Manjerkar) পরিচালিত এই ছবিতে সলমন খান ছাড়াও অভিনয় করেছেন তাঁর ভগ্নিপতী আয়ুষ শর্মা (Ayush Sharma)। প্রসঙ্গত উল্লেখ্য অভিনয়ের পাশাপাশি এই সিনেমাটি প্রযোজনাও করেছেন ভাইজান। জানা গেছে সালমানের বহু প্রতীক্ষিত এই সিনেমাটি ২৬ নভেম্বর মুক্তি পেতে চলেছে।

ট্রেলার প্রকাশের উদযাপন করতেই ব্রান্দ্রার বাড়িতে একটি জমকালো পার্টির আয়োজন করেন আয়ুষ। এই পার্টিতে অনেক সেলিব্রিটিই উপস্থিত ছিলেন। ইতিমধ্যেই পার্টির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই ফটো গুলি খেয়াল করলেই পরিস্কার দেখা যাচ্ছে, সলমান তার পুরনো বান্ধবী সঙ্গীতা বিজলানিকে এড়িয়ে চলেছেন।

ছবিতে দেখা গেল, সঙ্গীতা যখন ফোনে কথা বলতে ব্যস্ত, তখন সলমান ধীরে ধীরে তার পাশ কাটিয়ে এগিয়ে যান। একই সময়ে, অন্য একটি ছবিতে, সালমানকে পার্টিতে অংশ নেওয়া কিছু সেলিব্রিটির দিকে তাকাতে দেখা গেছে। এমনকি, ছবি গুলি লক্ষ্য করলেই বোঝা যাচ্ছে, ভাইজানের মেজাজ সেদিন বেশ চটেই ছিল। কখনো তার মুখে খুশি আবার কখনো চোখে রাগ দেখা গেছে।

এদিন সলমান খান তার তথাকথিত বান্ধবী ইউলিয়া ভান্তুরের সাথে তার শ্যালক আয়ুষ শর্মার পার্টিতে উপস্থিত হন। গাড়ির সামনের সিটে বসেছিলেন সলমান , পেছনে বসেছিলেন ইউলিয়া।

জানা গেছে এই সিনেমাটিতে সলমন খান, আয়ুষ শর্মার মতো অভিনেতারা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন প্রজ্ঞা জয়সওয়াল, মহিমা মাকওয়ানার মতো অভিনেত্রীদের। এছাড়াও ছবির একটি গানে বিশেষ চরিত্রে দেখা যাবে বরুণ ধবনকেও। কিন্তু এই ছবিতে সালমান খানের বিপরীতে থাকছে না কোনো মহিলা চরিত্র।

Related Articles

Back to top button