গসিপবিনোদন

অনুরাগীর সামনে নিজেই হাঁটু গেঁড়ে বসলেন ভাইজান, ভালোবেসে জড়িয়ে ধরলেন তাঁকে, রইল সেই মুহূর্তের ছবি

বলিউডের সবচেয়ে জনপ্রিয় তারকাদের মধ্যে একজন সলমন খান (Salman Khan)। দেশে তো বটেই, বিদেশেও একাধিক অনুরাগী রয়েছে তাঁর। বলি পাড়ার ‘খান ত্রয়ী’র অন্যতম সলমন গত কয়েক দশক ধরে রুপোলি পর্দায় রাজত্ব করছেন। একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

সিনে দুনিয়ার ভাইজানের ‘ফ্যান ফলোয়িং’ এতটাই বেশি যে তাঁর বাড়ির সামনে প্রায় সারাক্ষণ ভিড় দেখা যায়। তাঁর এক ঝলক পাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন তাঁর অনুরাগীরা। সম্প্রতি ‘IIFA 2022’এর জন্য আবু ধাবি গিয়েছিলেন ভাইজান। সেখানেও একই ছবি। প্রিয় তারকাকে এক ঝলক দেখার জন্য ভিড় করে রয়েছেন অসংখ্য ফ্যান। তবে সবার মাঝে সলমনের নজর কেড়ে নেন একজন। তাঁর প্রতিভা দেখে এতটাই মুগ্ধ হন ভাইজান যে তাঁর সামনে হাঁটু গেঁড়ে বসে তাঁকে জড়িয়ে ধরেন।

Salman Khan

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে সেই ছবি। যা দেখে মুহূর্তের মধ্যে কোটি কোটি অনুরাগীর মন ফের একবার জিতে নিয়েছেন বড় পর্দার ‘টাইগার’। ভাইরাল হওয়া সেই ভিডিওয় দেখা যাচ্ছে, অনুরাগীর সামনে খোদ সলমনকে হাঁটু গেঁড়ে বসতে দেখে খানিক অবাক হয়ে যান সেখানে উপস্থিত সকলে। কিন্তু কী এমন হয়েছিল যে সেই অনুরাগীর প্রতি এত মুগ্ধ হয়ে যান ভাইজান?

আসলে, সলমনকে তাঁর সেই খুদে ফ্যান গান গেয়ে শোনান। তাঁর মিষ্টি গলায় ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা’ গানটি শুনে একেবারে মুগ্ধ হয়ে যান বলি তারকা নিজে। গানটি তাঁর এতটাই ভালোলাগে যে সঙ্গে সঙ্গে হাঁটু গেঁড়ে বসে তাঁকে জড়িয়ে ধরেন সলমন (Salman Khan hugs little fan)। সঙ্গে সঙ্গে নেটিজেনরা সেই ভিডিওয় নিজেদের প্রতিক্রিয়া দিতে থাকেন। একজন লিখেছেন, ‘কিছু মানুষ সলমন খানের ব্যাপারে খারাপ কথা বলেন, তবে ভেতর থেকে উনি একজন নম্র মানুষ’। আর একজন আবার লিখেছেন, ‘এতো ছোট ভাইজান দেখছি’।

Salman Khan hugs little fan

বলিউডের এই সুপারস্টার শিশুপ্রেমী হিসেবে সুপরিচিত। যখনই সময় পান বাড়ির বাচ্চাদের সঙ্গে সময় কাটান তিনি। তবে এবার এক খুদে অনুরাগীকে যেভাবে ভালোবাসায় ভরিয়ে দিলেন ভাইজান, তা একেবারে অনুরাগীদের মন ছুঁয়ে নিয়েছে।

Related Articles

Back to top button