বিনোদন

সলমন নিজের হাতে আমায় মারপিট শিখিয়েছেন! ভাইজানের কৃতজ্ঞতা স্বীকার করলেন যীশু সেনগুপ্ত

বলিউডের অ্যাংরি ইয়ঙ ম্যান সালমান খান (Salman khan)। তার মটকা গরম হলে কারোর নিস্তার নেই। যেকানো অ্যাকশন সিনেও তাঁর জুরি মেলা ভার। সেই ভাইজানের কাছ থেকেই নাকি মারপিট শিখেছেন টলিউডের শান্ত স্বভাবের হ্যান্ডসাম অভিনেতা যীশু সেনগুপ্ত (Jissu Sengupta)। প্রকাশ্যে একথা জানান স্বয়ং অভিনেতা যীশুই। কি ভাবছেন? যীশু আবার কবে এমন মারমুখী হয়ে গেলেন?

আজ্ঞে না না, বাস্তবে নয় কোনো পার্টিতে গোলমাল, বা কারোর উপর রাগের বশে হাত চালানোর জন্য নয়। সালমান যীশুকে শিখিয়েছেন কীভাবে অনক্যামেরা পারফেক্ট ঘুষি মারতে হয়, তার টাইমিং ট্রিকস সবই। ক্যামেরার সামনে অ্যাকশন সিনকে মানুষের বিশ্বাসযোগ্য করে তোলার জন্য বেশ কসরত করতে হয়। আর সেটাই যীশুকে শিখিয়েছেন সালমান, একথা নিজেই জানান টলি অভিনেতা।

সকলেরই জানা, সালমনের ছবি অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ (Antim : The Final Truth)’ রিলিজ হয়েছে সম্প্রতি। এই ছবিতে পরিচালক মহেশ মঞ্জেরেকারের (Mahesh Manjrekar) হাত ধরে রুপোলি পর্দায় প্রথমবার সালমান খানের সাথে জুটি বাঁধলেন তার ভগ্নিপতি আয়ুষ শর্মা (Aayush Sharma)। ইতিমধ্যেই এই ছবি বক্সঅফিসে বেশ হিট হয়েছে।

এই ছবিতেই খুব ছোট কিন্তু গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা যীশু সেনগুপ্ত। এই ছবিরই অ্যাকশন সিকোয়েন্সে কিছুতেই নিজের সবটুকু দিতে পারছিলেন না টলি অভিনেতা। ভাগ্যক্রমে, সেই সময় সেটে উপস্থিত ছিলেন বলি ভাইজান। যীশুকে সাহায্য করতে উঠে গেলেন তিনি।

এরপর নিজের হাতেই বেশ কিছু কায়দা যীশুকে শিখিয়ে দেন ভাইজান। শিখিয়েই ক্ষান্ত হননি তিনি। বরং শট ওকে না হওয়া পর্যন্ত ঠায় দাঁড়িয়ে ছিলেন তিনি। যীশু সলমনের প্রভুত প্রশংসা করে জানান, অন্তিমের সেটে ভাইজানের সাথে বেশ আড্ডা জমিয়ে ফেলেছিলেন তিনি। যীশুর কথায়, ‘সলমন একজন সুইটহার্ট। এত বড় তারকা অথচ কী ভীষণ মাটির মানুষ। ভাবাই যায় না।

Related Articles

Back to top button