গসিপবিনোদন

গার্লফ্রেন্ড ক্যাটরিনার দিকে চোখ তুলে তাকানো! বরুণ ধাওয়ানকে ছেড়ে কথা বলেননি সলমন খান

বলিউড (Bollywood) এর সবচেয়ে এলিজেবল ব্যাচেলার হল সলমন খান (Salman khan)। ৫৫ বছর বয়সেও আইবুড়ো নাম ঘুচলোনা অভিনেতার। যদিও অসংখ্য অভিনেত্রীর সঙ্গেই তার নাম জড়ালেও কোনো সম্পর্কই তার ছাদনাতলা অবধি গড়ায়নি। তবে ভাইজান এর সঙ্গে বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের (Katrina kaif) প্রেম কাহিনি কারোরই অজানা নয়। তবে ক্যাটের সঙ্গে সলমনের সম্পর্কও পরিণতি লাভের আগেই ভেস্তে গিয়েছে।

জুহি চাওলা, ঐশ্বর্য রাই বচ্চন, জারিন খান সহ অনেকের সাথেই সলমনের নাম বারংবার শিরোনামে এলেও তা নিয়ে খুব একটা বেশি সিরিয়াস ছিলেন না ভাইজান। তবে, ক্যাটের সাথে সল্লুর কেমিস্ট্রিটা কিন্তু আলাদা মাত্রার ছিল। বলিউডে প্রথম সলমন খানের হাত ধরেই পা রেখেছিল কিশোরী ক্যাটরিনা, তার উপর অদ্ভুত অধিকারবোধ ও ছিল ভাইজানের। শোনা যায় একসময় লিভ ইন ও করেছেন তারা।

Salman Khan Katrina Kaif

কিন্তু তবুও ভাইজানের কপালে যেন বিয়ে লেখাই নেই। ক্যাটরিনার লাবণ্যে চোখ ধাঁধিয়েছে অনেকেরই। রণবীর কাপুরের সঙ্গে তার প্রেমের কথাও সকলেরই জানা। কিন্তু সল্লুর সাথে সম্পর্ক থাকাকালীন নাকি ক্যাটের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন বরুণ ধাওয়ান, আর তার জেরেই বেশ নাকানিচোবানিও খেতে হয়েছিল উঠতি অভিনেতাকে।

কোনো একদিন সল্লু ক্যাটের সঙ্গে হাঁটতে বেরিয়েছিলেন অর্জুন কাপুর এবং বরুণ ধাওয়ান। ভালোলাগা কি আর বলে কয়ে আসে? তাই মাঝেমধ্যেই ক্যাটরিনার দিকে প্রেম মাখা দৃষ্টিতে তাকিয়ে ফেলছিলেন বরুণ, যদিও এই ঘটনা চোখ এড়ায়নি ভাইজানের। এরকারনেই বরুণকে শায়েস্তা করেছিলেন সলমন।

পরে ক্যাটরিনা জানান এই ঘটনার জেরেই বরুণ খুব অপমানিত বোধ করেছিলেন, এমনকি ক্যাটরিনা বিরুণের সম্পর্কেও চিরদিনের মত চির ধরেছিল। এমনকি ‘আই হেট ক‍্যাটরিনা ক্লাব’ও তৈরি করে ফেলেছিলেন বরুন। সেই ক্লাবে নাম লেখান অর্জুনও। অথচ এই পুরো ব‍্যাপারটা নাকি প্রথমে জানতেনই না অভিনেত্রী।

Related Articles

Back to top button