বিনোদন

আচরণটা ঠিক করো! বিগবসের ঘরে এবার রাখি সাওয়ান্তকে কড়া ভাষায় বকে দিলেন সলমন খান

টেলিভিশন দুনিয়ার সবচেয়ে বিতর্কিত অনুষ্ঠান ‘বিগ বস ১৪’ (Bigg Boss 14)-এর নানা সমস্যাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় ঘনীভূত হয় তর্জা। সম্প্রতি রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) বিগ বসের ১৪তম সিজনে যোগ দেওয়ার পর থেকেই বেড়েছে টিআরপি (TRP)। যদিও দর্শকমহলের বক্তব্য, অভিনব শুক্লাকে (Abhinav Shukla) ক্রমাগত বিরক্ত করেছেন রাখি। স্বাভাবিকভাবেই অভিনবের স্ত্রী বেজায় চটেছেন রাখির উপর।

বিগ বস-এ রাখিকে এহেন আচরণের কারণে এতদিন তেমন কিছুই বলেননি সলমন খান (Salman Khan)। কিন্তু ভাইজানের চুপ থাকার কারণে সোশ্যাল মিডিয়ায় (Social Media) শুরু হয় জল্পনা। এহেন প্রকাশ্য ঝামেলা করার ক্ষেত্রে রাখিকে পরোক্ষভাবে মদত দেওয়ার অভিযোগ ওঠে ভাইজানের বিরুদ্ধে। এরপরেই প্রত্যাশিত পদক্ষেপ নেন সলমন। অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে রাখিকে বেশ কড়া ভাষায় সলমন জানান যাতে রাখি তাঁর এহেন আচরণ বন্ধ করেন। নচেৎ বিগবস থেকে বেরিয়ে যাওয়ার দরজাও যে খোলা রয়েছে রাখির জন্য, তাও জানান সল্লুভাই!

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

ইতিপূর্বে অভিনব সহ অন্যান্য প্রতিযোগীদের চরিত্রের দিকে আঙ্গুল তুলেছিলেন রাখি। বিগ বসের সাম্প্রতিক প্রোমোতে (Promo) রাখিকে উদ্দেশ্য করে সলমন বলতে দেখা যায়, “আমি সবসময়ে তোমাকে সমর্থন করেছি। কিন্তু শুধুমাত্র বিনোদনের জন্য যদি অন্যদের চরিত্রের দিকে তুমি আঙ্গুল তোলো, তাহলে এমন বিনোদন আমার চাই না!” এরপরেই সলমন রাখিকে এহেন আচরণ থেকে সরে আসার নির্দেশ দেন এবং জানান যে ভবিষ্যতে পুনরায় এমন করলে রাখির জন্য বিগ বস থেকে বেরোনোর দরজা খোলা থাকবে।

বিগ বসের প্রথম দিকে অভিনবকে নিজের ভালোবাসার কথা জানান রাখি। অভিনব ও তাঁর স্ত্রী রুবিনা দিলাইক (Rubina Dilaik) ব্যাপারটিকে মজার ছলে নিলেও সাম্প্রতিক কিছু ঘটনায় সকলে রীতিমত বিরক্ত হন রাখির উপরে। একটি পর্বে দেখা যায় যে রাখি হাউসে শায়া-ব্লাউজ পরে ঘুরে বেড়াচ্ছেন এবং সকলকে রাখি জানান যে অভিনব শাড়ি না পরিয়ে দিলে তিনি নাকি এই অবস্থাতেই থাকবেন! ক্রমে অভিনবের প্রতি আসক্ত হয়ে পড়েন রাখি এবং যখন অভিনব বিরক্তি প্রকাশ করেন, তখনই অভিনবের চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন রাখি। এহেন ঘটনার প্রতিবাদ করেন অভিনব-রুবিনা। এহেন ঘটনার পরে রাখির বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মঞ্চে। স্বাভাবিকভাবেই বাধ্য হয়েই ভাইজান নামেন আসরে, মত অধিকাংশ নেটিজেনের!

Related Articles

Back to top button