খবরগসিপবিনোদনসিনেমা

টাকা নেই, ফ্লপ হচ্ছে একেরপর এক ছবি! ঠাট-বাট বজায় রাখতে শেষমেশ বাড়িভাড়া দিচ্ছেন সালমান খান

বলিউডের অভিনেতা সালমান খান (Salman Khan) ইন্ডাস্ট্রিতে ভাইজান নামেই পরিচিত। একসময় একেরপর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন অভিনেতা। দেশে তো বটেই বিদেশেও রয়েছে তাঁর ব্যাপক ফ্যান ফলোয়িং। তবে বিগত কয়েকদিনে সালমান খানের ছবি সেভাবে সাফল্যের মুখ দেখেনি। এবছরেই রিলিজ হয়েছিল বহু প্রতীক্ষিত রাধে ছবিটি, কিন্তু তা একপ্রকার ফ্লপ হয়েছে। শেষমেশ টাকার জন্য বাড়ি ভাড়া (Rent) দিতে বসেছেন সালমান খান।

আসলে বলিউডের দৌলতে কোটি কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন সালমান খান। তবে টাকার চাহিদা কি আর শেষ হয়! এদিকে বয়স ৫০ পেরোলেও এখনও অবিবাহিত ভাইজান। থাকার জন্য একাধিক বাড়ি ও চড়ার জন্য গাড়ি থাকলেও বাস্তবে বড়ই এক তিনি। একাধিক অভিনেত্রীর সাথে সম্পর্কের জড়ালেও কোনোটাই পরিণতি পায়নি।

Salman Khan সালমান খান

তাই হয়েও একাকিত্ব কাটাতে আর সাথে কিছু টাকা রোজগারের জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। মুম্বাইয়ের গ্যালাক্সী অ্যাপার্টমেন্ট হল অভিনেতার স্থায়ী ঠিকানা। এছাড়াও পানভেলে একটি বাগানবাড়ি রয়েছে যেখানে মাঝে মধ্যেই সময় কাটাতে যান তিনি। লকডাউনেও নিজের বাগান বাড়িতেই সময় কাটিয়েছিলেন। তবে এই দুই প্রিয় থাকার ঠিকানা ছাড়াও মুম্বাইতে একাধিক ফ্ল্যাট রয়েছে সালমানের।

Salman Khan

মুম্বাইয়ের বান্দ্রাতে শিব অষ্ঠান হাইটসে একটি ফ্ল্যাট রয়েছে। এবার সেটাকেই ভাড়ায় দিতে চলেছেন অভিনেতা। আবাসনের ১৪ তলায় ৭৫৮ স্কোয়ার ফিটের ফ্ল্যাটটি রয়েছে। আর ভাইজানের এই ফ্ল্যাটের ভাড়া প্রায় লক্ষ টাকা,  বা ঠিকঠাক বলতে গেলে ৯৫০০০ টাকা। ভাইজানের ফ্ল্যাটে থাকবে বলে কথা, এই টাকা তো কিছুই না! ইতিমধ্যে ভাড়ার বুকিংও হয়ে গিয়েছে।

বিগত ৬ই  ডিসেম্বর ৩৩ মাসের জন্য ফ্ল্যাটটি ভাড়া নেবার চুক্তি সই হয়ে গিয়েছে। তবে এছাড়াও আরও কিছু জায়গা ভাড়া দিচ্ছেন সালমান খান। সলমন খান ভেঞ্চারস প্রাইভেট লিমিটেডের বান্দ্রার এক ডুপ্লেক্সও নাকি ভাড়া দিচ্ছেন অভিনেতা। দুতলা সেই অ্যাপার্টমেন্টের জন্য ৮.৫ লক্ষ টাকা ভাড়া দিতে হবে প্রতিমাসে। ডুপ্লেক্সটি মক্বা হাইটসের ১৭ ও ১৮ তলা নিয়ে অবস্থান করছে।

Related Articles

Back to top button