খবরবিনোদনসিনেমা

মহামারিকালে এবার ত্রাতার ভূমিকায় সালমান খান! ৫০০ অক্সিজেন কনসেন্ট্রেটর বিলি করবেন ফ্রীতে

আজ করোনা ভাইরাসের সাথে লড়াই করেচলেছে গোটা দেশ। আর দেশের এই মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে শামিল হয়েছেন বহু সেলিব্রিটিরা। টলিউড থেকে শুরু করে বলিউডের একাধিক তারকারা নিজেদের সাধ্যমত সাহায্য করেছেন। কেউ অক্সিজেন তো কেউ বেড পাইয়ে দিতে সাহায্য করছেন তো কেউ আবার সেফ হোম খুলছেন অসহায় মানুষের চিকিৎসার জন্য। এবার করোনা মহামারিকালে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন ভাইজান সালমান খান (Salman Khan)।

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে সারাদেশে অক্সিজেনের সংকট দেখা গিয়েছে। ইতিমধ্যেই বহু হাসপাতালে অক্সিজেনের অভাবে মারা গিয়েছেন বহু মানুষ। তাই এবার ৫০০ অক্সিজেন কনসেন্ট্রেটর নিয়ে ত্রাতার ভূমিকায় হাজির হলেন সালমান খান। আজই অভিনেতার অর্ডার দেওয়া ৫০০ অক্সিজেন কনসেন্ট্রেটর মুম্বাই এসে পৌঁছেছে।

Salman Khan

অক্সিজেন কনসেন্ট্রেটরগুলির ছবি শেয়ার করে অভিনেতা জানিয়েছেন বিনামূল্যেই অসহায় মানুষদের দেওয়া হবে এই যন্ত্রগুলি। তার জন্য প্রয়োজনীয় নথি সহ একটি হেল্পলাইন নাম্বারে যোগাযোগ করতে হবে। বিনামূল্যেই দেওয়া হবে অক্সিজেন কনসেন্ট্রেটর। তবে কাজ মিতে গেলে সেগুলি ফেরত দেবার আবেদন করেছেন অভিনেতা। এরফলে যাদের প্রয়োজন ফের সেই সমস্ত মানুষের কাছে পৌঁছে দেওয়া যাবে এই অক্সিজেন কনসেন্ট্রেটরগুলি।

Salman Khan oxygen concentrators

প্রসঙ্গত এই প্রথমবার নয়, এর আগেও বহুবার সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সালমান খান। কিছুদিন আগেই মুম্বাইয়ের যে সমস্ত করোনা যোদ্ধারা দিন রাত এক করে করোনার বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন সেই সময় মানুষদের জন্য পুষ্টিকর খাবারের ব্যবস্থা করেছিলেন অভিনেতা। ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী থেকে শুরু করে পুলিশদের এই খাবার পৌঁছে দেওয়া হয়েছিল।

এছাড়াও করোনা আবহের মধ্যেই ওটিটি প্লাটফর্মে রিলিজ হয়েছে সালমান খানের বহুপ্রতীক্ষিত ছবি ‘রাধে’। ওয়ান্টেড ছবির সিক্যুয়াল হিসাবেই এই ছবিটি রিলিজ হয়েছে। ছবিতে সালমান খানের বিপরীতে বলিউডের সুন্দরী ডিভা দিশা পাটানিকে দেখা গেছে।

Related Articles

Back to top button