বিনোদন

সহ অভিনেত্রী করিনার নাম টুকুও মনে রাখেননি সলমন! প্রকাশ্যেই ক্ষমা চাইলেন ভাইজান

বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan) অভিনীত সেরা ছবিগুলির মধ্যে একটি হল ‘বজরঙ্গী ভাইজান (Bajrangi Bhaijaan)’। ২০১৫ সালে এই ছবিটি রিলিজ হবার পর ব্যাপক হিট হয়েছিল। ছোট্ট একটা পাকিস্তানি মেয়ে মুন্নিকে নিয়েই ছিল ছবির গল্প। মুন্নি ভারতে এসে পড়লে তার সাথে দেখা হয় পবনের যে কিনা হনুমান ভক্ত। পবন ঠিক করে যে কোনো প্রকারে মুন্নিকে পাকিস্তানে তার মায়ের কাছে পৌঁছে দেবে সে। অন্যস্বাদের এই ছবিটি দর্শকদের ব্যাপক মনে ধরেছিল।

ছবিতে পবনের ভূমিকায় দেখা গিয়েছিল সালমান খানকে আর মুন্নির চরিত্রে ছিল অভিনেত্রী হার্ষালি মালহোত্রা, এবং সলমনের বিপরীতে নায়িকা হিসেবে ছিলেন নবাব পত্নী অভিনেত্রী করিনা কাপুর। এদিকে বিগবস এর এবারের সফর শুরু হয়ে গিয়েছে। ফের বিগবস ১৫ এর হাত ধরে ছোট পর্দায় ফিরছেন সলমন খান৷

গত শনিবার বিগবসের গ্র‍্যান্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হয়েছিল, যেখানে হাজির ছিলেন অভিনেতা রণবীর সিং। কালার্স চ্যানেলে শীঘ্রই এক কুইজ শো নিয়ে হাজির হচ্ছেন রণবীর, নাম ‘দ্য বিগ পিকচার’, তার প্রচারেই এদিন উপস্থিত ছিলেন রণবীর৷ আর যেখানে রণবীর সেখানে যে চমক থাকবেই তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা।

এদিন ভাইজানকে একের পর এক প্রশ্নবাণে বিদ্ধ করে নাস্তানাবুদ করে ছেড়েছেন বাজিরাও। রণবীর সলমনের সামনে প্রশ্ন রেখেছিলেন, ‘বজরঙ্গি ভাইজান ছবিতে তাঁর গার্লফ্রেন্ডের নাম কী ছিল?’ সলমন জবাবে বলেন, ‘আমি নিজের প্রেমিকাদের নামই মনে রাখতে পারি না। আর তুমি জানতে চাইছো বজরঙ্গি ভাইজানের প্রেমিকার নাম!’ এরপর মাথা চুলকে সলমনের মনে পড়ে, বজরঙ্গি তাঁর প্রেমিকাকে ‘ম্যাডামজি’ বলে সম্বোধন করত।

এই ভাবে অপদস্ত হয়ে শেষমেশ অনস্ক্রিন করিনার কাছে ক্ষমাও চেয়ে নেন সলমন। প্রথমে না পারলেও রণবীর সলমনের সামনে অপশন রাখবার পর যদিও সঠিক উত্তর দিতে পেরেছিলেন ভাইজান। উল্লেখ্য, ছবিতে করিনার নাম ছিল রসিকা।

Related Articles

Back to top button