বিনোদনভাইরালভিডিও

সালমানকে প্রকাশ্য রাস্তায় মারতে গেল খান পরিবারের ছোট জামাই! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বলিউড (Bollywood) অভিনেতা সালমান খান (Salman Khan)। বলিউডের ভাইজান নামেই বেশি পরিচিত বলিউডের এই হিরো। সালমান খানের বোন অর্পিতা খানের স্বামী হলেন আয়ুষ শর্মা (Ayush Sharma)। বোনের স্বামী অর্থাৎ আয়ুষের সাথে সামলান খানের সম্পর্ক বেশ ভালোই। জামাইবাবু সালমান খানের সাথে বলিউডেও প্রবেশ করছেন আয়ুষ।

Salman Khan with Ayush Sharma সালমান খাও ও আয়ুষ শর্মা

কিন্তু ভালো সম্পর্ক থাকলেও সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে চমকে উঠেছেন অনেকেই। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে সালমান খানকে দেখা মাত্রই মারার জন্য তেড়ে আসছে আয়ুষ। হাতের মুঠো পাকিয়ে ঘুসি মারতে উদ্যত আয়ুষ। ঘুষি মারার আগে অবশ্য সালমান খান তাকে আটকে দিয়েছেন। নিজের পরিবারের লোকের সাথে এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ব্যাপারটা তাহলে খুলেই বলি! আসলে ভিডিওতে ঘটলেও বাস্তবে তেমনটা কিছুই হয়নি। আগেই বলেছি সালমান খানের হাত ধরেই বলিউডে পা রাখছেন আয়ুষ শর্মা। তার প্রথম ছবি ‘অন্তিম: দ‍্য ফাইনাল ট্রুথ’  এরই ‘ফার্স্ট লুক’ এই ভিডিও। যা ইন্টারনেটে শেয়ার হওয়া মাত্রই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। আয়ুষ নিজেও তার সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি শেয়ার করেছেন। আপকামিং ছবির ফার্স্ট লুক দেখে উচ্ছ্বসিত সালমান খান (Salman Khan) অনুগামীরা। ইতিমধ্যেই ভিডিওতে ২০ লক্ষ ৭২ হাজারেরও বেশি ভিউ হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, বর্তমানে সালমান খান (Salman Khan) তার ‘রাধে’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। আগামী বছরের ঈদে মুক্তি পেতে চলেছে সালমান খানের এই বহু প্রতীক্ষিত ছবি রাধে। করোনার জেরে অনেকেই OTT প্লাটফর্মে ছবি রিলিজ করেছেন, তাই অনেকে ভেবেছিলেন হয়তো অনলাইনেই মুক্তি পাবে এই ছবিটি। তবে, যেমনটা জানা যাচ্ছে অনলাইনে নয় সিনেমা হলেই মুক্তি পাবে ‘রাধে’।

 

Related Articles

Back to top button