বিনোদন

নোরার সঙ্গে নাচতে গিয়ে স্টেজ থেকে হুড়মুড়িয়ে পড়লেন ভাইজান সলমন! তুমুল ভাইরাল ভিডিও

এখন বলিউড (Bollywood)-এর নয়া সেনসেশন নোরা ফাতেহি (Nora fatehi)। তার নাচ এবং পারফেক্ট মুভসের যাদুতে ঘায়েল সারা বিশ্ব ব্রহ্মান্ড। ‘সাকি সাকি’ (saki saki) গানে নোরার সেক্সি উত্তেজক নাচ আজও মনে গেঁথে রয়েছে নেটবাসীর। তার রূপের দিক থেকেও চোখ ফেরানো দায়। নোরার আবেদনময়ী চাহনি আর এক্সপ্রেশনে ঘুম ওড়ার জোগাড় হয় পুরুষ ভক্তদের। চাতকের মতোই তারা অপেক্ষায় থাকেন কবে ফের নতুনভাবে দেখা দেবেন সাকি গার্ল।

দিলবর (Dilber) থেকে গরমি (garmi) নোরার নাচের প্রশংসায় পঞ্চমুখ গোটা নেট পাড়াই। নাচের পাশাপাশি নিত্যনতুন পোশাকেও মাঝেমধ্যেই হাজির হন নোরা। সম্প্রতি গরমি গানেই নোরার সঙ্গে নাচতে গিয়ে বেজায় বিপদে পড়লেন বলিউডের ভাইজান সলমন খান (Salman Khan) ।

নোরার সঙ্গে নাচতে নাচতে সিঁড়ি দিয়ে গড়িয়ে পড়েছেন তিনি। আর তার এই কান্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেট জনতা। সম্প্রতি বিগবসের গ্র‍্যান্ড ফিনালেতে বিগবসের ঘরে এক ঝাঁক তারকার সঙ্গে উপস্থিত হয়েছিলেন নোরা ফাতেহিও। আর নোরা আসবেন কিন্তু মঞ্চ মাতাবেন না, তা আবার হয় নাকি?

তাই ডান্স কুইন বিগবসের স্টেজে কোমড় দোলানো শুরু করতেই সল্লু ভাই-ও যোগ দেন তার সঙ্গে। আর খানিকক্ষণ নাচতে নাচতে শুয়ে পড়েন তিনি, আর তারপর গড়িয়ে পড়ে যান। তার এই কান্ড দেখে হাসি চাপতে পারেনি বিগবসের প্রতিযোগীরাও। ভাইজানকে সামলাতে শেষে নাচ থামিয়ে তাকে তুলতে উদ্যোগী হন নোরাও।

 

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Related Articles

Back to top button