গসিপবিনোদন

সেই প্রথম সেই শেষ! এই অভিনেত্রীর জন্য কোনো ছবিতে লিপ কিস করেন না সালমান খান

বলিউডের অভিনেতা সালমান খান (Salman Khan)। বলিউডের ভাইজান নাম পরিচিত সালমান খান। বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরদের মধ্যে অন্যতম হলেন সালমান খান। কিন্তু  আজব বিষয় হল বলিউডের বাকি অনেক অভিনেতারা ছবিতে লিপি কিসের দৃশ্যে অভিনয় করলেও সালমান খানকে চুম্বনের দৃশ্যে দেখা যায় না। কেন জানেন?  আজ সালমান খানের ছবিতে চুম্বনের দৃশ্য না করার কারণেই আপনাদের জানাবো।

বলিউডে বহু অভিনেত্রীদের সাথেই কাজ করেছেন সালমান খান। বহু অভিনেত্রীর বলিউডে পথ চলা চুরু হয়েছে সালমান খানের হাত ধরেই। বিভিন্ন সময়ে বহু অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়েছেন সালমান খান। তবে শেষমেশ কোনো সম্পর্কই টেকেনি। তবে, একসময় সালমান খানের সাথে অভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের (Aishwarya Rai) সম্পর্ক নিয়ে বেশ শোরগোল পরে গিয়েছিল। ঐশ্বর্যের  জন্য নাকি একেবারে পাগল ছিলেন সালমান খান। কিন্তু সে সম্পর্ক টেকেনি। ঐশ্বর্যের সাথে ব্রেকআপ হয়ে যায় সালমান খানের। বর্তমানে ঐশ্বর্য বচ্চন পরিবারের পুত্রবধূ।

সালমান খান তার অভিনয় জীবনে বহু হিট ছবি করেছেন। কিন্তু কখনোই কোনো ছবিতে ঠোঁটে ঠোঁট দিয়ে চুম্বনের দৃশ্যে অভিনয় করেননি। এর পিছনে রয়েছে একটি কারণ থুড়ি এক অভিনেত্রী। ১৯৮৯ সালে সালমান খান যখন ম্যায়নে প্যার কিউ কিয়া ছবিতে অভিনেত্রী ভাগ্যশ্রীর সাথে কাজ করছিলেন। তখন ছবিতে একটি চুম্বনের দৃশ্য ছিল যেটা সালমান ও ভাগ্যশ্রীকে করতেই হবে। আবার এদিকে অভিনেত্রী ভাগ্যশ্রীর বিয়ে ঠিক হয়েছিল। যার ফলে সালমান খান লিপ কিসের জন্য রাজি হলেও অভিনেত্রী ভাগ্যশ্রী মোটেও রাজি ছিলেন না।

এই ছবির শুটিং এর সময়েই সালমান অভিনেত্রীর অসহায়তার কথা বুঝতে পারেন। সালমান খান তখন মাঝে দুটি  কাঁচ রেখে শুটিংয়ের কথা বলেন। পরিচালক এতে রাজি না হলে, সালমান তাকে বোঝাতে থাকেন অভিনেত্রীর অসহায়তার কথা। ঐ দিনের পর থেকে আজ পর্যন্ত কোনোদিন লিপ কিসের দৃশ্য করেননি।

 

Related Articles

Back to top button