খবরবিনোদন

মুম্বাইয়ের করোনা যোদ্ধাদের জন্য ৫০০০ খাবার প্যাকেট বিলি করলেন সালমান খান

দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে দিনে দিনে লক্ষাধিক আক্রান্ত হচ্ছেন রোজ। করোনাভাইরাস এর বাড়বাড়ন্ত ঠেকাতে দেশের কিছু কিছু জায়গায় পুনরায় লকডাউন করা হয়েছে। মুম্বাইতে বিগত দুই সপ্তাহ ধরে চলছে লকডাউন । তবে এই লকডাউন চলাকালীন মেডিকেল কর্মীরা ডাক্তাররা পুলিশকর্মীরা এছাড়াও বিএমসি কর্মচারীরা ও শহর পরিষ্কার-পরিচ্ছন্ন রাখে যারা তারা নিজেদের কাজ বজায় রেখেছেন।

এবার একেবারে প্রথম সারির এই সমস্ত ঘটনা যোদ্ধাদের জন্য খাবার বিলি শুরু করলেন বলিউডের অভিনেতা সালমান খান। অভিনেতা বলিউডের ভাইজান নামে পরিচিত। এর আগেও লকডাউনে সালমান খানকে বহু অসহায় মানুষদের খাবার পৌঁছে দিতে দেখা গিয়েছে।

সম্প্রতি মুম্বাইয়ের ফ্রন্টলাইন ওয়ারিয়র জন্য খাবার প্যাকেট করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হয়েছে যেটি বেশ ভাইরাল হয়ে পড়েছে এই মুহূর্তে। শুধু তাই নয় সালমান খান নিজেই এই খাবারের গুণগত মান পরীক্ষা করতে এসেছিলেন।

কারণ তিনি মনে করেন এই করণা যোদ্ধারা 24 ঘন্টা আমাদের জন্য খাটছে যাতে আমরা সুরক্ষিত থাকতে পারি। তাই এটা আমাদের কর্তব্য যে তাদের কিছুটা সুরাহা করা এবং তাদেরকে কিছু ভালো মানের খাবার পৌঁছে দেওয়া।salman khan

Related Articles

Back to top button