গসিপবিনোদন

ভাইজানের সাথে ঝামেলা! নিজের হাতে এই ৫ তারকার কেরিয়ার ডুবিয়ে দিয়েছিলেন সলমন খান

ইন্ডাস্ট্রিতে অনেকেরই উপকার করেছেন সলমন খান (Salman Khan) একথা অস্বীকার করার জায়গা নেই। কিন্তু তিনি ভালোর যেমন ভালো খারাপের ঠিক ততটাই খারাপ। একবার মটকা গরম হলে কাউকেই কিন্তু ছেড়ে কথা বলেননা ভাইজান। এমন অনেক তারকা আছেন যাদের সলমনের সঙ্গে গোলমালের জন্য বেশ খেসারত দিতে হয়েছে।

তাহলে চলুন জেনে নেওয়া যাক সেইসব চলচ্চিত্র তারকাদের সম্পর্কে যাদের সালমান খানের সাথে ঝগড়া করার পর কেরিয়ার ডুবে গিয়েছে।

বিবেক ওবেরয় :

তখন বলিউডের সেরা সুন্দরী ঐশ্বর্য রাইয়ের প্রেমে হাবু ডুবু খাচ্ছেন সলমন। এই সময়ই ঐশ্বর্যর সঙ্গে বিবেক ওবেরয়ের সম্পর্কের গুঞ্জন শুরু হয়, যা ভালো ভাবে নিতে পারেননি ভাইজান। বোঝা মাত্রই বলিউডে বিবেকের এন্ট্রি পুরো শেষ করে দেন ভাইজান।

জন আব্রাহাম

John Abraham জন আব্রাহাম

জন আব্রাহাম এবং সালমান 2006 সালে বাবুল ছবির সেটে মারামারি করেছিলেন বলে জানা গেছে। তারপর থেকে এই দুইয়ের মধ্যে কিছুই ঠিক হয়নি। কেউ কেউ এও বলেন যে অনেক ছবি থেকে জনকে সরিয়ে নেওয়ার পিছনে সলমানের হাত ছিল।

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং আর আমাদের মাঝে নেই। একই সাথে, তার মৃত্যুর পর, সালমানের বিরুদ্ধে বহুবার মেন্টাল হ্যারাসের অভিযোগ আনা হয়েছিল। সুশান্তের মৃত্যুর পর সবাই সলমানকে সম্পূর্ণ বয়কট করার সিদ্ধান্ত নেয়। এটা বিশ্বাস করা হয়েছিল যে সালমানের কারণে সুশান্তের হাত থেকে অনেক ভাল প্রকল্প বেরিয়ে এসেছে।

ক্যাটরিনা কাইফ

Katrina Kaif Sad

একটা সময় ছিল যখন সলমান ক্যাটরিনাকে পছন্দ করতেন এবং তাদের প্রেমের খবর অনেক আলোচনাতেও ছিল। কিন্তু যখন ক্যাটরিনা সলমানের হাত ছেড়ে রণবীর কাপুরের হাত ধরলেন, সলমানের এই জিনিসটা পছন্দ হয়নি, যার কারণে ক্যাটরিনার ক্যারিয়ারের গতি কমে গিয়েছিল।

অরিজিৎ সিং

Arijit Singh

অরিজিৎ ও সালমানের গল্প সবাই জানে। অরিজিৎ বলেছিলেন যে সালমান জোর করে তার সিনেমা থেকে অরিজিৎ এর গান সরিয়ে দিয়েছিলেন। এই কারণে, সালমান অরিজিৎকে উপর রুষ্ট হন, পাশাপাশি অরিজিৎ থেকে অনেক সিনেমা ছিনিয়ে নিয়েছিলেন।

Related Articles

Back to top button