বিনোদনভাইরালভিডিওসিনেমা

সাপে কামড়ে একি হাল! অভিনয় ছেড়ে এবার মুম্বাইয়ের রাস্তায় অটো চালাচ্ছেন সালমান

বলিউডের ভাইজান মানে সালমান খানের মেজাজটাই আলাদা। বরাবরই নিজের নিত্যনতুন ক্রিয়াকলাপের জন্য শিরোনামে আসেন অভিনেতা। সদ্য গিয়েছে তার ৫৬তম জন্মদিন। আর জন্মদিনের আগের রাতেই আচমকা সাপের কামড় খেয়ে শিরোনামে আসেন অভিনেতা। এরপর সুস্থ হয়ে বাড়ি ফিরে আসতেই মেতে ওঠেন জন্মদিনের সেলিব্রেশনে।

২৫ ডিসেম্বর পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে পানভেলের ফার্মহাউজে বড়দিনের সেলিব্রেশনে মেতেছিলেন সালমান। সেদিনই জঙ্গল থেকে একটি সাপ ঘরে ঢুকে সলমনের হাতে পরপর ৩ বার কামড় বসায়। তবে সাপটি বিষধর না হওয়ায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাকে।

 

 

 

৬ ঘণ্টা হাসপাতালে থাকার পর তিন যখন ফার্মহাউজে ফিরলেন, বন্ধু থেকে আত্মীয় স্বজন সকলেই রসিকতার সুরে জানতে চান ‘সাপটা মরে যায়নি তো?’ তবে হাসপাতাল থেকে ফিরতেই স্বমহিমায় বার্থডে সেলিব্রেশনে মাতেন ভাইজান। আত্মীয় স্বজনদের পাশাপাশি এদিন সেখানে উপস্থিত ছিলেন সালমানের চর্চিত প্রেমিকা লুলিয়া, প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি, সইফ পুত্র ইব্রাহিম, জেনেলিয়া-রীতেশ, ববি দেওলদের মতো বহু সেলিব্রেটি।

সাপের কামড় খেয়ে জন্মদিন সেলিব্রেশনের পর এবার সবাইকে চমকে দিয়ে পানভেলের রাস্তায় প্রকাশ্যেই অটো চালাতে দেখা গেল ভাইজানকে। সেই দৃশ্য পাপারাৎসির ক্যামেরা বন্দী হতেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে সালমানের পরনে রয়েছে, টি শার্ট,হাফপ্যান্ট,আর মাথায় টুপি।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

উৎসুক জনতার ভীড়েও নিজের মনে অটো চালাচ্ছেন সালমান।তারকাসুলভ কোনো আচরণ নেই তার মধ্যে।আর ভাইজানের এমন কান্ড দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ফার্মহাউজ থেকে ৩৫ কিলোমিটার দূরে এদিন ভাইজান অটো চালিয়ে যান। সকরেই বলিউড সুপারস্টারের এহেন অবতার দেখে তো হতবাক।

Related Articles

Back to top button