আইবুড়ো নাম ঘোচাতে চান সালমান খান! ‘বাবা আমার কি বিয়ে হবে না’ গান ধরেছে বলিউডের ভাইজান


বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর ব্যক্তির নামের তালিকা হলে প্রথমের দিকেই থাকবেন সালমান খান (Salman Khan)। বলিউডের ভাইজান সালমান খান বর্তমানে ৫ বছরে পরিণত হয়েছেন। তবে যে বয়সে রিটায়ারমেন্ট নিয়ে সন্তানদের সাথে দিন কাটান সকলে সেই বয়সে এসেও অবিবাহিত সালমান খান। বলিউডের অভিনেতার সাথে একাধিক অভিনেত্রীর সম্পর্ক হয়েছিল ঠিকই তবে আজও হ্যাপিলি সিঙ্গেল সালমান খান।

কখনো বলিউডের ক্যাটরিনা তো কখনো ঐশ্বর্য রাই একাধিক টপ অভিনেত্রীদের সাথে সম্পর্কে নাম জড়িয়েছে সালমান খানের। তবে কোনো সম্পর্কই সামাজিক সম্পর্কের রূপ নেই নি। এমনিতেই আমাদের দেশে একটা বয়সের পর বিয়ের করার জন্য হয় বাড়ি থেকে চাপ দিতে থাকে নাহলে নিজেরাই বিয়ের জন্য তোড়জোড় শুরু করে দেয় অনেকে। সেখানে সালমান খান একেবারেই আলাদা, ৫৫ বছর বয়সেও বিয়ের কোনো তোড়জোড় নেই তাঁর।

কিছুদিন আগেই শেষ হয়েছে বিগবস সিজেন ১৪। বিগবসে সালমান খানকে দেখা গিয়েছিল রিয়ালিটি শো অ্যাঙ্কার হিসাবে। শোতে এক সাধুবাবাকে প্রতিযোগী করে আনা হয়েছিল। যার কাছে নিজের হাত দেখিয়ে বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করেছিলেন সালমান খান। যার উত্তরে সাধুবাবা যা বলেছিলেন তা একেবারেই চমকে দেবার মত। সাধুবাবা সালমান খানের হাত দেখে বলেন আর বিয়ে হবার কোনো সম্ভাবনাই নেই তাঁর। যেখানে হাজারো মহিলারা আজও সালমানকে বিয়ে করার জন্য পাগল হয়ে যাচ্ছেন সেখানে সাধু বাবা বলে দেন আর বিয়ে  হওয়া সম্ভব নয় সালমানের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ভিডিওতে নিজের বিয়ে নিয়ে বেশ চিন্তিত দেখা যাচ্ছে সালমান খানকে। কারণ ভিডিওটি ‘বাবা আমার কি  বিয়ে হবে না!’ গান ধরেছেন  ভাইজান সালমান। তবে, চিন্তার কারণ নেই কারণ ভিডিওটি কিন্তু আসলে সত্যি নয়।

বর্তমানে প্রযুক্তির যুগে অনেক কিছু উন্নতি হয়েছে। আর ভাইরাল হওয়া এই ভিডিওটি আসলে একটি সফটওয়্যারের কামাল। সালমান খানের কিছু ভিডিও নিয়ে তার সাথে গানটিকে ব্যাকগ্রাউন্ডে চালিয়ে দেওয়া হয়েছে। ইনস্টাগ্রামে রাজকুমার বিশ্বাস নামের এই এডিটর এই ভিডিওটি শহরে করেছেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি বর্তমানে বেশ ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Kumar Biswas (@yourrajlekha)


Like it? Share with your friends!

654
654 points