গসিপবিনোদনভিডিও

দুঃসময়ে সাহায্যের হাত বাড়িয়েছিলেন, তাই আজও কৃতজ্ঞ! IIFA এর মঞ্চে কেঁদে ফেললেন সালমান খান

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সলমন খান (Salman Khan)। নাম, খ্যাতি, যশ, অর্থ- কী নেই ভাইজানের কাছে। পাশাপাশি সারা বিশ্ব জুড়ে কোটি কোটি অনুরাগীর ভালোবাসা তো রয়েছেই। তবে এই অভিনেতাই একসময় চরম অর্থ কষ্টের মুখোমুখি হয়েছিলেন। তাঁর অবস্থা এতটাই খারাপ ছিল যে, একটা প্যান্ট কেনার সামর্থ্যও তাঁর ছিল না। সম্প্রতি নিজের দুঃখের দিনের কথা মনে করে কেঁদে ফেলেন ভাইজান।

ছলছল চোখে সলমন জানান, ঘটনাটি বেশ কয়েক বছর আগের। তখন তাঁর কাছে খুব বেশি টাকা থাকত না। সেই সময় বলিউডদের এক জনপ্রিয় অভিনেতার একটি পোশাকের দোকানে তিনি যান। বড় দোকান, তাই স্বাভাবিকভাবেই জিনিসের দাম সেখানে খানিক বেশিই ছিল। সেখান থেকে একটি জিন্সের প্যান্ট এবং একটি শার্ট কেনার সামর্থ্য সলমনের ছিল না। তাই সে শুধু একটি প্যান্টই কেনার সিদ্ধান্ত নেন।

Salman Khan

সলমনের কাছে যে টাকা নেই, সেই বিষয়টি বুঝতে পারেন সেই দোকানের অভিনেতা মালিক। এরপর তিনি নিজে বলি সুপারস্টারকে একটি শার্ট কিনে দেন। শুধু তাই নয়, তিনি এও দেখেছিলেন, ভাইজানের একটি পার্স পছন্দ হয়েছে। কিন্তু টাকার জন্য কিনতে পারছেন না। সঙ্গে সঙ্গে সলমনকে নিজের বাড়িতে নিয়ে গিয়ে ওইরকম দু’টি পার্স সেই অভিনেতা দিয়ে দেন। জানতে ইচ্ছা করছে তো কে এই অভিনেতা?

Slaman Khan with Sunil Shetty

সম্প্রতি আবু ধাবিতে আইফা’র মঞ্চে নিজের জীবনের এই দুঃখের সময়ের কথা ফাঁস করেছেন সলমন। তিনি জানান, সেই অভিনেতা আর কেউ নন, বলিউডের ‘আন্না’ সুনীল শেট্টি (Suniel Shetty)। এই মুহূর্তের কথা স্মরণ করতে করতে ভাইজান ছলছল চোখে হেঁটে গিয়ে সুনীলের ছেলে আহান শেট্টিকে জড়িয়ে ধরেন। সলমনের মতে, এটি তাঁর জীবনের অন্যতম স্মরণীয় মুহূর্তগুলির মধ্যে একটি।

আইফা ২০২২ আগামী ২৫ জুন টেলিভশনের পর্দায় সম্প্রচারিত হবে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি প্রোমো। সেখানেই দেখা গিয়েছে এই দৃশ্য। যা দেখে, চোখে জল এসেছে একাধিক অনুরাগীর। এমনকি, সলমনের স্মৃতিচারণার পর আইফা অনুষ্ঠানে উপস্থিত প্রত্যেককে হাততালি দিয়ে নিজের মনের ভাব প্রকাশ করতেও দেখা গিয়েছে।

Related Articles

Back to top button