বিনোদনভাইরালভিডিও

কাঠের জালে রান্না করছেন সালমান খান! সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউড (Bollywood) অভিনেতা সালমান খান (Salman Khan)। বলিউডের দাবাং হিরো সালমান খান ‘ভাইজান’ নামেও পরিচিত। বলিউডের  টপ অভিনেতাদের মধ্যে প্রথম দশে নাম রয়েছে সালমান খানের। সম্প্রতি ৫৫ বছরে পা দিয়েছেন ভাইজান। কিন্তু এই বয়সেও দুর্দান্ত ফিটনেস  বজায় রেখেছেন সালমান খান। বয়স বাড়লেও ফিটনেস আর চেহারায় মাত দিতে পারেন বলিউডে আগত নতুন অভিনেতাদের।

Salman Khan সালমান খান

সালমান খানের অনুগামীর সংখ্যা অগণিত। আর তাদের প্রিয় ভাইজান সালমান খানের জন্মদিন মানেই তাদের কাছে যেন উৎসব। নিজের জন্মদিন ফ্যানেদের সাথে কেক কেটে গ্রান্ড সেলেব্রেশনের মধ্যে দিয়ে পালন করেন সালমান খান। কিন্তু এবছর তার কিছুই হয়নি, করোনা মহামারীর কারণে বাতিল করে দিয়েছেন জন্মদিনের গ্রান্ড সেলেব্রেশন। জন্মদিনে নিজের বাড়িতেও নেই ভাইজান, চলে গিয়েছেন তার পানভেলের ফার্ম হাউসে। আর অভিনেতার বাড়ির সামনে রয়েছে পোস্টার, যাতে অনুগামীরা এসে ভিড় না জমান কারণ তিনি বাড়িতে নেই।

Salman Khan সালমান খান

এবার সেই পানভেলের ফার্ম হাউস থেকেই সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে ফার্ম  হাউসের মধ্যেই  রান্না করতে দেখা যাচ্ছে সালমান খানকে। তবে মডিউলার কিচেন বা গ্যাসে না কাঠের জালে রান্না করতে  দেখা যাচ্ছে সালমান খানকে। আর অভিনেতাকে রান্নায় সাহায্য করছেন বিখ্যাত অভিনেত্রী তথা রাজনীতিবিদ বিনা কাক। আসলে বিনা কাককে দিদির মত শ্রদ্ধা করেন সালমান খান (Salman Khan)। আজ পাতানো ভাইয়ের জন্মদিনে এসেছেন বিনা কাক।

সালমান খান Salman Khan বিনা কাক Bina Kak

ভাইরাল ভিডিওতে সালমান খানকে বেশ মজাতেই রান্না করতে দেখা যাচ্ছে। বিনা  ধীরে ধীরে তাকে মশলাপাতি সরবরাহ করছেন।মশলা দেবার সময় সালমানকে প্রশ্ন করেন বিনা যে সেটা কি মশলা। বেচারা সালমান খান (Salman Khan) কি আর রোজ রান্না করেন! মশলা চিনতে না পেরে তিনি বলেন ভুসি মশলা দেওয়া হচ্ছে রান্নার মধ্যে। এই রান্নার ভিডিওটি বিনা কাক তার ফেসবুকে শেয়ার করেছেন। ভিডিও শেয়ার করে বিনা লিখেছেন, ‘আর তো অপেক্ষা করা যাচ্ছে না! আরো দেশি স্টাইল রান্নাযা সালমানকে আনতে হবে’। সাথে জন্মদিনের শুভেচ্ছা দিয়েছেন তিনি।

Related Articles

Back to top button