বিনোদনভাইরালভিডিওসিনেমা

বলিউডকে বাঁচাতে সালমানের ভাইচারা! কিং খানকে ‘জাওয়ান’ বলে দিলেন বিশেষ বার্তা

বলিউড বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) তুলনা তিনি নিজেই টানা ৪ বছর অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন তিনি। সেই ছুটির মেয়াদ শেষ হতেই একের পর এক সাড়া জাগানো সব নিয়ে সিনেমা নিয়ে একেবারে রাজার মতো মেজাজ নিয়েই রুপোলি পর্দায় ফিরছেন বলিউড বাদশা। যদিও ইদানীং কিং খান ব্যস্ত রয়েছেন পরিচালক সিদ্ধান্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ (Pathan) সিনেমার শুটিংয়ে।

এরই মধ্যে গতকাল সাউথের জনপ্রিয় পরিচালক অ্যাটলি পরিচালিত বহু প্রতিক্ষীত সিনেমার Teaser(টীজার)। প্রসঙ্গত এই সিনেমার নাম নিয়েও কম জল্পনা ছিল না। অবশেষে অনেক ভেবে চিন্তে সিনেমার নাম দেওয়া হয়েছে ‘জাওয়ান’ (Jaawan)। প্রসঙ্গত অ্যটলির (Atlee) নাকি অনেক দিনের স্বপ্ন ছিল শাহরুখ খানের সাথে সিনেমা বানানোর। অবশেষে পরিচালকের সেই রূপ নিতে চলেছে বাস্তবে। এছাড়া এই সিনেমার হাত ধরেই সাউথের সিনেমায় প্রথম ডেবিউ হচ্ছে কিং খানের।

মাত্র দেড় মিনিটের ট্রেলার প্রকাশ্যে আসতেই SRK এর আসন্ন সিনেমা নিয়ে চারদিকে পড়ে গিয়েছে হৈ হৈ রৈ রৈ রব। সদ্য মুক্তি প্রাপ্ত টীজারে শাহরুখের লুক নিয়েও ব্যাপক আলোচনা হচ্ছে চারদিকে। প্রকাশ্যে আসা ভিডিওতে দেখা যাচ্ছে কিং খানের মাথা থেকে শুরু মুখের একপাশ এবং চোখ রক্ত ভেজা ব্যান্ডেজে মোড়া। হাতে বন্দুক। সবমিলিয়ে টানটান উত্তেজনায় ভরপুর ট্রেলর দেখে এখনই দারুন উচ্ছসিত ভক্তরা।

এই সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে। এদিন ‘জওয়ান’-এর টিজ়ার শেয়ার করে শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “অ্যাকশন প্যাকড ২০২৩। আপনাদের সামনে ‘জওয়ান’কে আনলাম। ২০২৩ সালের ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘জওয়ান’।” এছাড়াও তিনি জানান এই প্যান ইন্ডিয়া সিনেমা হিন্দির পাশাপাশি মুক্তি পাবে তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায়। এছাড়া এদিন SRK জানিয়েছেন “জওয়ান একটি সর্বজনীন গল্প যা ভাষা, ভৌগলিকতার বাইরে যায় এবং সকলের উপভোগ করার জন্য।”

এমনিতে গত বছরের শেষের দিক থেকেই একের পর এক সুপারহিট সাউথের সিনেমার সামনে কার্যত মুখ থুবড়ে পড়েছিল একের পর এক বলিউড সিনেমা। তাই সেই হতশ্রী অবস্থা থেকে বলিউডকে টেনে তুলতে এবার বলিউডের বাদশার হয়ে গলা ফাটালেন বলিউডের ভাইজান সালমান খান (Salman Khan)। গতকাল সোশ্যাল মিডিয়ায় জাওয়ানের ট্রেলার শেয়ার করার পাশাপাশি শাহরুখ খানকে ট্যাগ করে সালমান লিখেছিলেন ‘আমার জাওয়ান ভাই রেডি আছেন।’

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আসন্ন ‘জাওয়ান’ সিনেমায় SRK এর নতুন লুক। সেই থেকে আবার নেটিজেনদের একটা বড় অংশের দাবি এখানেও কপি পেস্ট করেছেন শাহরুখ। কারণ কিং খানের এই লুকও একটি হলিউড সিনেমা থেকে নেওয়া।

Related Articles

Back to top button