বিনোদনসিনেমা

আগে আমার জামা জুতো বইত, আমিই বলিউডে সুযোগ করে দিয়েছি! সলমনকে তোপ জ্যাকি শ্রফের

গত কয়েক দশক ধরেই বলিউডে রাজ করছেন অভিনেতা সলমন খান (Salman Khan)। তাঁর বদমেজাজের কথাও ইন্ডাস্ট্রিতে কারোরই অজানা নয়। তাই অভিনেতাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করতে সচরাচর কেউ সাহস পায়না, সেই সাহস দেখালেও ইতিহাস বলছে তার ফল খুব একটা ভালো হয়না৷ এমন অনেক উদাহরণই রয়েছে, যে বা যারা সলমনের সঙ্গে তর্ক বিবাদে জড়িয়েছেন তাদের কেরিয়ারে বেশ ক্ষতি হয়ে গিয়েছে।

তবে এসবের তোয়াক্কা না করেই এবার এক সংবাদ মাধ্যমে ভাইজানের সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন বলিউডের সিনিয়র অভিনেতা জ্যাকি শ্রফ (Jackie shroff) । তাঁর বক্তব্য, সলমনকে বলিউডে কাজ করার সুযোগ করে দিয়েছিলেন জ্যাকি শ্রফ। তাঁর এই বক্তব্যের পর থেকেই নেট দুনিয়ায়।

বস্তুতপক্ষে, ফিল ইন্ডাস্ট্রির সাথে ওঠা বসা থাকলেও প্রথম দিকে বলিউডে কাজ পাচ্ছিলেন না ভাইজান। সেই কারণেই মডেল হিসেবে কাজ শুরু করেছিলেন তিনি৷ পাশাপাশি অভিনেতা হিসেবে নয় বহু পরিচালকের সঙ্গে সহ পরিচালক হিসেবেও কাজ করতেন অভিনেতা, সেই সূত্রেই তাঁর পরিচয় তৎকালীন জনপ্রিয় অভিনেতা জ্যাকি শ্রফের সাথে।

জানা যায়,’ ফলক’ ছবির শ্যুটের সময় জ্যাকির একেবারে সাথে সাথে থাকতেন সলমন। বইতেন অভিনেতার জামা জুতোও৷ সেই সময় জ্যাকিই সলমনের মধ্যে প্রতিভা দেখে তার হয়ে বিভিন্ন প্রযোজক পরিচালকদের কাছে সলমনের জন্য কাজ চাইতে থাকেন, আর এভাবেই ফলক ছবির প্রযোজকের নজরে আসেন ভাইজান৷

সেই সাক্ষাৎকারে জ্যাকি আরও জানান, সলমন তাঁর ভাইয়ের মতোন। আজ সে বলিউডের সফল অভিনেতা হলেও জ্যাকির কাছে তিনি সেই ভাইটিই যে দাদার খেয়ার রাখত৷ আজও দুজনের দারুণ সম্পর্ক। এমনকি সলমন ও বিশ্বাস করেন আজ জ্যাকির জন্যই তিনি এই জায়গায়।

Related Articles

Back to top button