গসিপবিনোদন

সলমনের তো হলই না! এবার বিয়ে ভাঙল ভাইজানের ভাই সোহেলেরও, ইতি ২৪ বছরের দাম্পত্যে

যেন কোনোও এক অভিশাপ লেগেছে ভাইজানের পরিবারে। বলিউডের দাবাং অভিনেতা সলমন খান (Salman Khan) এর কোনোও সম্পর্কই ছাদনাতলা অবধি যায়নি। একাধিক সম্পর্কে জড়ালেও ৫৫ বছর বয়সেও তিনি চিরকুমার। বিয়ে ভেঙেছিল তার ভাই আরবাজ খানেরও। মালাইকা আরোরার সাথে আরবাজের বিবাহ বিচ্ছেদের খবর আজও মাঝে মাঝে শিরোনামে উঠে আসে। এবার আবার বিচ্ছেদের পথে হাঁটলেন সলমনের আরেক ভাই সোহেল খান।

দীর্ঘ ২৪ বছরের সম্পর্কে ইতি টানলেন তিনি। বেশ কয়েক বছর ধরেই নাকি চিড় ধরেছিল সম্পর্কে, কিছু দিন এক ছাদের তলাতেও থাকছিলেন না তারা। এবার কাগজে কলমেও বিচ্ছেদটা করেই ফেললেন সোহেল খান এবং তার প্রাক্তন স্ত্রী সীমা খান। এদিন মুম্বইয়ের পারিবারিক আদালতে গিয়েই দীর্ঘ সম্পর্কে ইতি টানলেন তারা।

ডিভোর্সের কাগজে সই করতেও একসাথে নয় বরং আলাদা আলাদাই পৌঁছালেন তারা। সংবাদ মাধ্যমকে আদালত জানিয়েছে, ‘আজ সোহেল খান এবং সীমা সচদেব আদালতে হাজির হয়েছিলেন। তাদের উভয়ের সিদ্ধান্তেই মিউচ্যুয়াল ডিভোর্স হবে’।

যদিও বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনোও প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। ১৯৯৮ সালে সোহেল আর সীমা ঘুরেছিলেন সাত পাক। তাদের দুই সন্তান নির্ভান এবং ইয়োহান। সম্পর্কের তিক্ততা এতটাই বেড়েছিল যে সন্তানদের মুখের দিকে তাকিয়েও, বিচ্ছেদ আটকাতে পারলেন না সোহেল আর সীমা। কোনোও এক অজানা অভিশাপেই বুঝি সলমনরা তিন ভাই ই আজ একা। ভাইজানের বিয়ের তো নাম গন্ধ নেই, প্রথমে আরবাজ এবার সোহেলের বিয়েটাও টিকল না। তবে কি পুরুষদের মধ্যেই কোনোও খামতি আছে? রহস্যের গন্ধ পাচ্ছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button