গসিপবিনোদনভিডিও

নামেই ভার্জিন, আসলে কিন্তু কলির কেষ্ট! সলমনের গোপন কীর্তি ফাঁস করলেন ভাই আরবাজ, রইল ভিডিও

গত তিন দশক ধরে বড় পর্দায় রাজত্ব করছেন ভাইজান সলমন খান (Salman Khan)। দর্শকদের একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। তবে সলমনের ছবিগুলি বেশিরভাগ ক্ষেত্রেই পরিবার নিয়ে বসে দেখার মতো হয়। সেখানে কোনও চুম্বন দৃশ্য (No Kissing scene) থাকে না। এর পিছনেও কিন্তু একটি কারণ রয়েছে।

আসলে পর্দায় নায়িকাকে চুমু খাওয়া একেবারেই পছন্দ নয় ভাইজানের। নিজেই বহুবার সাক্ষাৎকারে একথা বলেছেন তিনি। এই বিষয়ে কথা বলার সময় একবার বলিউডের ভাইজান বলেছিলেন, ‘যখন বাড়িতে বসে ভিডিও হোম সিস্টেমে বসে সিনেমা দেখতাম তখন আমার খুব লজ্জা করত। আমাদের পুরো পরিবার বসে ইংরেজি সিনেমা দেখত এবং যখনই নায়ক-নায়িকা চুমু খেত, আমরা সবাই অন্য দিকে ঘুরে যেতাম, কিংবা গল্প করা শুরু করে দিতাম। আমার মাথায় সেটাই ঢুকে গিয়েছে। তাই আমি কখনও এটা করি না’।

Salman Khan speaking

দীর্ঘ ৩০ বছর ধরে বলিউডে রাজত্ব করার জন্য সলমনের সঙ্গে কাজ করেছেন বহু অভিনেত্রীরা। অনেকের সঙ্গে তো তিনি বাস্তবেও সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু কাউকেই কোনোদিন পর্দায় চুমু খাননি তিনি। একবার দাদার এই ‘নো কিসিং রুল’ সম্বন্ধে মুখ খুলেছিলেন ভাই আরবাজ খান (Arbaaz Khan)।

Arbaaz Khan speaking

একবার সলমন এবং আরবাজ একসঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’য়ে গিয়েছিলেন। সেখানে সঞ্চালক কপিল ফের বলিউড সুপারস্টারকে তাঁর এই চুমু সংক্রান্ত নিয়ম নিয়ে জিজ্ঞেস করেছিলেন। যার উত্তরে সলমন বলেছিলেন, ‘দেখো আমি তো পর্দায় চুমু খাই না, তাই আমার কিছু যায় আসে না’।

ভাইজান একথা বলার পর তাঁর ভাই আরবাজ আর নিজের মুখ বন্ধ রাখতে পারেননি। সঙ্গে সঙ্গে অভিনেতা বলেন, ‘আসলে পর্দার বাইরে এত চুমু খান যে পর্দায় আর আলাদা করে দরকার পরে না’। সম্প্রতি সেই ভিডিও ফের সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

তবে জানিয়ে রাখা প্রয়োজন, সলমনের এই ‘নো কিসিং রুল’ কিন্তু এখন ভেঙে গিয়েছে। ‘রাধে’ সিনেমাতেই তাঁর এই নিয়ম ভেঙেছে। সেই ছবিতে অভিনেত্রী দিশা পাটানির ঠোঁটে ঠোঁট রেখেছিলেন ভাইজান। তবে এত বছরের নিয়ম তিনি হঠাৎ কেন ভাঙলেন, তা কিন্তু এখনও দর্শকরা জানতে পারেননি।

Related Articles

Back to top button